rockland bd

ময়মনসিংহ ও মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ৬, আহত ১২

0

ভালুকা, রাজনগর প্রতিবেদক । বাংলাটুডে২৪ ডেস্ক :
ময়মনসিংহের ভালুকায় পিকআপ চাপায় এক নারী মিল শ্রমিকসহ তিনজন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন অন্তত ৭ জন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা উপজেলার কাঠালী রাসেল স্পিনিং মিলের সামনে। আহতদের ভালুকা স্বাস্থ্যকমপ্লেক্স ও ৪ জনকে আশংকজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
অন্যদিকে মৌলভীবাজারের রাজনগর উপজেলার কুলাউড়া সড়কের মহলাল বাজারের জামতলা নামক স্থানে সিএনজি চালিত অটোরিক্সা বিপরীত গামী প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে সহোদর দুই ভাইসহ তিনজন নিহত । ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে।
ময়মনসিংহের ঘটনায় প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে ফ্যাক্টরী ছুটি হওয়ার পর মিল গেইটের সামনে শ্রমিকরা বাসায় ফেরার জন্য অপেক্ষা করতে ছিল। এসময় ভালুকাগামী একটি পিকআপের (ঢাকা-মেটো-ন-১৮-৮৩৫৫) চালক নিয়ন্ত্রণ হারিয়ে অপেক্ষমান শ্রমিকদের উপর তুলে দিলে ঘটনাস্থলেই রাসেল মিলের শ্রমিক আশরাফ উদ্দিন ও আনোয়ার হোসেন এবং অপর এক নারী শ্রমিক আমেনা খাতুনকে হাসপাতালে নেয়ার পর মারা যান। খরব পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত ও অহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। আহত মিল শ্রমিক আছমা, আনিছ, পারভেজ, ফরহাদ, ওলি, এনমুল হক ও ড্রাইভার সুজাতকে ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়ার পর আশংকাজনক অবস্থায় চার জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
ভালুকা মডেল থানার ওসি মামুন আর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে ও ৭ জন আহত হয়েছেন।
মৌলভীবাজারে নিহতরা হলেন অটোরিক্সার যাত্রী রাজনগর উপজেলার মনসুরনগর ইউনিয়নের প্রেমনগর গ্রামের সহোদর দুই ভাই আজাদ মিয়া (৩৮) ও আলম মিয়া (২৬) এবং অটোরিক্সা চালক জুড়ী উপজেলার শাহীন মিয়া (৩২)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, অটোরিকশাটি মৌলভীবাজারের দিকে যাচ্ছিল। আর বিপরীত দিক থেকে আসছিল প্রাইভেট কারটি। মৌলভীবাজার-কুলাউড়া সড়কের মহলাল বাজারের জামতলা এলাকায় অটোরিকশা ও প্রাইভেট কারের সংঘর্ষে অটোরিক্সা চালক ও চার যাত্রী গুরুতর আহত হন। স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে পাঠান। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে দুই ভাই আজাদ মিয়া ও আলম মিয়া মারা যান। আর অটোরিকশা চালক শাহীন মিয়াকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়। আহত দু’জন মৌলভীবাজার সদর উপজেলার কনকপুর ইউনিয়নের থানাবাজার এলাকার কয়েস মিয়া (৩৫) ও রাজনগর উপজেলার প্রেমনগর গ্রামের আবদুল আলী- (৩০) তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক দুর্ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার ও অটোরিক্সা আটক করা হয়েছে।

Comments are closed.