rockland bd

মন্ত্রীরা চিকেন খান, আমরা হাড্ডিও পাই না : ওমর ফারুক চৌধুরী

0

নিজস্ব প্রতিবেদক । বাংলাটুডে২৪ ডেস্ক :
আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেছেন, মন্ত্রীরা চিকেন খান, আমরা হাড্ডিও পাই না। আজ দুপুরে রাজধানীর গুলিস্তানের এক রেস্টুরেন্টে সংগঠনের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক বর্ধিত সভায় অনির্ধারিত আলোচনায় তিনি এ মন্তব্য করেন।
বর্ধিত সভায় সিলেটের এক নেতা তার নির্ধারিত বক্তব্যের শুরুতেই সাফল্য, উন্নয়নে অর্থ প্রতিমন্ত্রী আব্দুল মান্নানসহ সংশ্লিষ্ট এলাকার মন্ত্রী-এমপিদের প্রশংসা করলে ওমর ফারুক চৌধুরী ওই নেতার বক্তব্য থামিয়ে দিয়ে এ মন্তব্য করেন।
ওমর ফারুক চৌধুরী বলেন, যুবলীগে কোনো ধাপ্পাবাজি, চাপাবাজির জায়গা নেই, কোনো তৈল মর্দন চলবে না। তেল দিয়ে কোনো লাভ হবে না। তিনি আরো বলেন, চাপাবাজি করে যুবলীগের ভাবমূর্তি নষ্ট করা চলবে না। মন্ত্রীরা চিকেন খান, আমরা হাড্ডিও পাই না।
নির্ধারিত আলোচনায় বিএনপির রাজনীতির কড়া সমালোচনা করে সভাপতির বক্তব্যে তিনি বলেন, বিএনপি জোড়াতালি দিয়ে চলছে। জোড়াতালি দিয়ে রাজনীতি করা যায় না। তিনি বলেন, বিএনপি কমিটিতেই সীমাবদ্ধ। বছর চলে যাচ্ছে এখনো পূর্ণাঙ্গ কমিটি দিতে পারেনি। আর আওয়ামী লীগ সম্মেলনের ৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি দিয়েছে।

Comments are closed.