rockland bd

মাগুরায় আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১

0

মাগুরা, বাংলাটুডে টোয়েন্টিফোর ডটকম-
মাগুরা সদর উপজেলার আমুড়িয়া গ্রামে আজ শনিবার সকাল ৭টায় আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত আলম শেখ (৩৫ ) আমুড়িয়া গ্রামের তুজাম শেখের ছেলে।

সংঘর্ষের ঘটনায় আরও ২০ জন আহত হয়েছে। তাদের মধ্যে ১০ জনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিয়েছে।

মাগুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, আমুড়িয়া গ্রামের সোহেল মোল্লা ও টিপু শেখের মধ্যে স্থানীয় নেতৃত্ব ও আধিপত্য নিয়ে বেশ কিছুদিন বিরোধ চলে আসছিল। তারা দুজনই স্থানীয় আওয়ামী লীগ নেতা।

তিনি বলেন, আদিপত্য বিস্তার নিয়ে উভয় গ্রুপের সমর্থকরা সকালে লাঠিসোঁটা ও দেশীয় ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে আমুড়িয়া গ্রামের তুজাম শেখের ছেলে আলম শেখ ঘটনাস্থলেই নিহত হয়।

ওসি বলেন, সংঘর্ষে আহতদের মধ্যে ১০ জনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা নিয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা বলেন, সংঘর্ষের সময় উভয়পক্ষের সমর্থকদের বাড়িঘর ভাঙচুর ও লুটপাট হয়েছে। খবর পেয়ে মাগুরা থানার পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে নিহত আলম শেখের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা মর্গে পাঠানো হয়েছে। মাগুরা থানায় এ ব্যাপারে মামালা রুজু হয়েছে। তবে এ খবর লেখা (১০.৩০) পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।-ইউএনবি

আর এইচ

Comments are closed.