rockland bd

পঞ্চগড়ে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১০

0

আহতদের পঞ্চগড় সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে

তেতুলিয়া(পঞ্চগড়)প্রতিনিধি, বাংলাটুডে টোয়েন্টিফোর ডটকম-
পঞ্চগড় সদর উপজেলার দশমাইল এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অন্তত দশজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৩০ জন। আজ শুক্রবার রাত সোয়া ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্কাস আলী জানান, শুক্রবার রাত সোয়া ৮টার দিকে জেলা শহর থেকে ছেড়ে আসা তেঁতুলিয়াগামী একটি বাসের সাথে বৈদ্যুতিক খুঁটি বহনকারী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই ৫ জনের মৃত্যু হয়। আহত হয় কমপক্ষে ৩৩ জন। পরে হাসপাতালে নেয়ার পথে আরও তিনজন মারা যায়।

নিহত ব্যক্তিরা হলেন লাভলী বেগম (২৯) ও তাঁর ছেলে ইয়াসিন আলী (৭), অনিত্য (২০), রাহেলা (৩৫), ফরিদুল ইসলাম (৩০), রেজাউল (২০), রাসেল (২০), ইউনূস আলী (২৮), মোজাম্মেল হক (৩৫) ও মনির (৬)।

দূর্ঘটনাকবলিত বাসটির যাত্রী তেঁতুলিয়া উপজেলার ভুরিমুটকী গ্রামের মো: সাইদুল আলম জানান, বাসটিতে আমি ও আমার স্ত্রীসহ পঞ্চগড় থেকে আসার এক পর্যায়ে দশমাইলে আসামাত্রই গাড়ীর ডান সাইটে অন্যগাড়ীর ধাক্কায় এক বিকট শব্দ হলে নিচে নামেই দেখি ৪ থেকে ৫জনের মাথা খণ্ডিত হয়ে লাশ সিটের মধ্যে ল্যাপ্টে আছে।

প্রত্যক্ষদর্শী মো: জবেদুল ইসলাম জানান, তেঁতুলিয়া থেকে ম্যাক্স কোম্পানীর একটি বৈদ্যুতিক খুঁটি বোঝাই গাড়ী পঞ্চগড়ে যাচ্ছিল আর পঞ্চগড় থেকে যাত্রীভর্তি একটি মিনিবাস তেঁতুলিয়ায় দিকে আসছিল হঠাৎ দুই গাড়ীর সংঘর্ষ হলে এ দূর্ঘটনাটি ঘটে।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিরঞ্জন সরকার জানান, পঞ্চগড় থেকে ভাই-বোন এন্টারপ্রাইজের যাত্রীবাহী একটি বাস তেঁতুলিয়া যাচ্ছিল। পথে দশমাইল বাজারের কাছে বিপরীত দিক থেকে আসা বৈদ্যুতিক খুঁটিবাহী একটি ট্রাকের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। পরে শিশুসহ আরো তিনজনের মৃত্যু হয়। এছাড়া রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়ার পথে দুজন মারা যান।

পঞ্চগড় সদর হাসপাতালের চিকিৎসক মনোয়ারুল ইসলাম জানান, আহতদের হাসপাতালে নিয়ে আসার পরে দুই শিশু ও এক নারীর মৃত্যু হয়। তবে নিহতের সংখ্যা আরো বাড়তে পারে। আহতদের মধ্যে সাত জনের অবস্থা আশঙ্কাজনক রয়েছে। এরই মধ্যে রংপুর মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে আশঙ্কাজনক আহতদের পাঠিয়ে দিয়েছি।

সোহেল রানা/রবিউল ইসলাম/আর এইচ

Comments are closed.