rockland bd

অবৈধ ৪৪ লাখ টাকা, কোটি টাকার চেক ও ফেন্সিডিলসহ চট্টগ্রাম জেলার আটক

0

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার (কারা তত্ত্বাধায়ক) সোহেল রানা বিশ্বাস

ভৈরব(কিশোরগঞ্জ)উপজেলা সংবাদদাতা/বাংলাটুডে টোয়েন্টিফোর ডটকম
বিজয় এক্সপ্রেস ট্রেন থেকে ১২ বোতল ফেন্সিডিল, নগদ ৪৪ লাখ ৪৫ হাজার টাকা, বিভিন্ন ব্যাংকের ১ কোটি ৩০ লাখ টাকার ৩টি পৃথক চেক ও স্ত্রী, শ্যালক ও তাঁর নিজের নামে ২ কোটি ৫০ লাখ টাকার এফডিআর, জাতীয় পরিচয়পত্র ও কর্মস্থলের ইস্যু করা একটি পরিচয়পত্রসহ চট্টগ্রাম জেলা কারাগারের জেলার সোহেল রানা বিশ্বাসকে আটক করে ভৈরব রেলওয়ে থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে আজ (২৬ অক্টেবর) শুক্রবার দুপুর পৌনে ১টার দিকে ভৈরব রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মো: আব্দুল মজিদের নেতৃত্বে ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে একটি কামড়া থেকে তাকে আটক করা হয়।

উদ্ধার হওয়া চেক ও এফডিআর

রেলওয়ে পুলিশ জানান, সোহেল রানা বিশ্বাস বিজয় এক্সপ্রেস ট্রেনে চট্টগ্রাম থেকে ময়মনসিংহ যাচ্ছিল। ট্রেনটি পৌনে ১টার দিকে ভৈরব স্টেশনে পৌঁছালে রেলওয়ে পুলিশ ওই কামড়ায় তল্লাশি চালায়। এসময় তার সাথে থাকা একটি লাগেজে তল্লাশি করে ১২ বোতল ফেনসিডিল, নগদ ৪৪ লাখ ৪৫ হাজার টাকা উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তাকে জিজ্ঞাসাবাদ করে তার নিজের নামে ১ কোটি ৩০ লাখ টাকার ৩টি চেক ও ১ কোটি টাকার ২ এফডিআর এবং তার স্ত্রী হোসনে আরা পপির নামে ১ কোটি ২টি এফডিআর ও তার শ্যালক রকিবুল হাসানের নামে ৫০ লাখ টাকার একটি এফডিআর ওই জেলারের কাছ থেকে জব্দ করে পুলিশ।

ভৈরব রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মো: আব্দুল মজিদ জানান, সে দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসাসহ মাদক সেবনে লিপ্ত ছিল। তাকে বিজয় ট্রেন থেকে রেলওয়ে পুলিশ আটক করে। তার বিরুদ্ধে নিয়মিত মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এম.আর রুবেল/আর এইচ

Comments are closed.