rockland bd

‘দলমত নির্বিশেষে দেশের উন্নয়নের কাজ করে যাব’

0

টাঙ্গাইল, জেলা প্রতিনিধি/বাংলাটুডে টোয়েন্টিফোর ডটকম

টাঙ্গাইলের নবাগত জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম বাসাইল উপজেলা পরিদর্শনকালে উপজেলা প্রশাসক, পরিষদ, মুক্তিযোদ্ধা, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সাংবাদিক, শিক্ষক ও সুধীমহলসহ বিভিন্ন রাজনৈতিক , সামাজিক ও সাংস্কৃতিক সংঠনের নেতৃবৃন্দের সাথে মত বিনিময় করেন। রবিবার (২১ অক্টোবর) বিকালে উপজেলা হল রুমে এ পরিচিতি ও মতবিনিয় সভা অনুষ্ঠিত হয়। সভায় পরিচয় পর্ব শেষে বাসাইলের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ জেলা প্রশাসক কে ফুলেল শুভেচ্ছে জানান।

পরে উপজেলা নির্বাহী অফিসার শামছুন নাহার স্বপ্না’র সভাপতিতে আলোচনা সভায় বক্তব্য রাখেন, টাঙ্গাইলের নবাগত জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শহীদুল ইসলাম, বাসাইল থানার ওসি মোহাম্মদ আনিচুর রহমান, বাসাইল পৌরসভার মেয়র আব্দুর রহীম আহমেদ, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আশরাফুন নাহার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী অলিদ ইসলাম, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মীর মনিরুজ্জামান, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. নুরুল ইসলাম, কাউলজানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবীবুর রহমান চৌধুরী হবি, বাসাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি এম শহীদুল ইসলাম প্রমুখ

মো: শহিদুল ইসলাম বলেন, আমাদের সকলের উদ্দেশ্য দেশ সেবা, সেই সেবার মনোভাব নিয়ে দলমত নির্বিশেষে দেশের উন্নয়নের কাজ করে যাবো। তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকরা গঠনমূলক আলোচনা-সমালোচনার মাধ্যমে জনমত সৃষ্টি করে দেশ জাতির সার্বিক উন্নয়নে গুরুত্বপূণ ভূমিকা পালন করেন। বাসাইলের সাংবাদিকরাও এ শান্তিপ্রিয় উপজেলার উন্নয়নে সরকারকে সার্বিক সহযোগিতার ধারা অব্যাহত রাখবেন বলে আমার বিশ্বাস।সরকার যে উদ্দেশ্য ও আস্থা নিয়ে আমাকে টাঙ্গাইলে পাঠিয়েছেন আপনারদের সকলের সহযোগিতা নিয়ে আমার দায়িত্ব ও কর্তব্য নিষ্ঠার সাথে পালন করে যাবো ইনশাআল্লাহ।

হাফিজুর রহমান/আর এইচ

Comments are closed.