rockland bd

মাদক ধরতে সহায়তা করায় বাড়ীতে অগ্নিসংযোগ

0

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি-


সীমান্তে মাদক উদ্ধারে বিজিবিকে সহযোগিতা করায় স্থানীয় বাসিন্দা মোফাজ্জলের বাড়ীতে অগ্নিসংযোগ করেছে মাদক ব্যবসায়ী। এতে পুড়ে গেছে প্রায় ৫০ হাজার টাকার সম্পদ। এ নিয়ে স্থানীয়দের মাঝে উত্তেজনা বিরাজ করছে। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার রাত ১০টা দিকে উপজেলার সীমান্তবর্তি তালুক শিমুলবাড়ীর নন্দিরকুটি গ্রামে। এলাকায় বিজিবি’র টহল অব্যাহত রয়েছে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে তালুক শিমুলবাড়ী গ্রামের মোঃ নুরুল হকের ছেলে মাদক ব্যবসায়ী মোঃ রফিকুল ইসলাম (২৯) ও একই এলাকার মোঃ শাহানুর পাগলার ছেলে মোঃ মালেকুল ইসলাম (২২) ভারতের পশ্চিম বঙ্গের কোচবিহার জেলার দিনহাটা থানার সীমান্তবর্তী থরাইখানা গ্রামের মাদক চোরাচালানকারী আব্দুল জলিলের বাড়ী থেকে মাদক নিয়ে আসার সময় টহলরত বিজিবি তাদের ধাওয়া করে।

এসময় তারা ব্যবহৃত বাইসাইকেল ফেলিয়ে পালিয়ে যায়। ওই এলাকার মৃত নমিরউদ্দিনের ছেলে মোঃ মোফাজ্জল হোসেনের সহযোগিতা নিয়ে বিজিবি সাইকেলটি উদ্ধার করে শিমুলবাড়ী বিওপিতে নিয়ে আসলে মাদক ব্যবসায়ীরা ক্ষিপ্ত হয়ে রাতে মোফাজ্জলের বাড়ীতে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়।

মোফাজ্জল জানায়,ফুলবাড়ী থানায় মৌখিক অভিযোগ করেছি। এখন মামলার প্রস্তুতি চলছে।

লালমনিরহাট ১৫ বিজিবি শিমুলবাড়ী বিওপি কমান্ডার হাবিলদার আব্দুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাদক ব্যবসায়ীকে ধাওয়া করে একটি বাইসাইকেল উদ্ধার করেছি এবং ওই মাদক ব্যবসায়ীদের খুঁজছি।

বাংলাটুডে২৪/আব্দুল আজিজ/আর এইচ

Comments are closed.