rockland bd

পূর্বধলায় খাদ্যগুদামে ১২৮ বস্তা নিম্নমানের চাল জব্দ, আটক ২

0

নেত্রকোনা প্রতিনিধি-


জেলার পূর্বধলা উপজেলার জারিয়া সরকারি খাদ্যগুদামে উন্নতমানের চালের সাথে নিম্নমানের চাল মেশানোর সময় ১২৮ বস্তা নিম্নমানের চাল জব্দ এবং গুদামের নিরাপত্তা প্রহরী ফরহাদ (৩০) ও গুদামের শ্রমিক সর্দার খায়রুলকে (২৫) আটক করেছে পূর্বধলা থানা পুলিশ।

এ ঘটনায় আজ শুক্রবার উপজেলা খাদ্য কর্মকর্তা মাহবুব আলম তরফদার বাদী হয়ে গুদামের খাদ্য পরিদর্শক শহিদুল্লাহ, নিরাপত্তা প্রহরী ফরহাদ, মোস্তফা, শহিদুল্লাহ খান ও শ্রমিক সর্দার খায়রুলকে আসামি করে পূর্বধলা থানায় মামলা দায়ের করেন।

জানা গেছে, জেলার পূর্বধলার জারিয়া চালের গুদামে উন্নতমানের চালের সাথে নিম্নমানের চাল মেশানো হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার বিকেলে সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফৌজিয়া নাজনীনের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যামান আদালত পরিচালনা করা হয়।

এ সময় অভিযোগের সত্যতা পেয়ে গুদামের নিরাপত্তা প্রহরী ফরহাদ ও গুদামের শ্রমিক সর্দার খায়রুলকে আটক ও ১২৮ বস্তা নিম্নমানের চাল জব্দ করা হয়।

সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফৌজিয়া নাজনীন জানান, গুদামের কতিপয় অসাধু ও দূর্নীতিবাজ কর্মকর্তা কর্মচারি গুদামে নিম্নমানের চাল ঢুকিয়ে উন্নতমানের চাল বের করে নিচ্ছে এমন অভিযোগের প্রেক্ষিতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।

পূর্বধলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান মিজান মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, পাঁচ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে আটক হওয়া মামলার দুই আসামিকে গ্রেফতার দেখিয়ে আদলতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের জন্য চেষ্টা চালানো হচ্ছে।

বাংলাটুডে২৪/খলিলুর রহমান/আর এইচ

Comments are closed.