rockland bd

নাটোরের বড়াইগ্রামে ১৪ দলের জনসভা আজ

0

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি-


নাটোরের বড়াইগ্রামে আজ বুধবার উপজেলা আওয়ামীলীগ ও ১৪ দলীয় জোটের উদ্যোগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জনসভার আয়োজন করা হয়েছে। জনসভাকে ঘিরে উপজেলার সর্বত্র দলীয় নেতাকর্মী ও সাধার মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ছড়িয়ে পড়েছে।

ইতিমধ্যে জনসভার মঞ্চ ও প্যান্ডেল তৈরী করাসহ যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। প্রায় লক্ষাধিক লোকের সমাগমে হবে বলে আশা প্রকাশ করেছেন আয়োজকরা। জনসভার প্রস্তুতি ও সার্বিক বিষয়ে তুলে ধরে মঙ্গলবার সভাস্থলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম, জাসদের সাধারণ সম্পাদক শিরিন আখতার এমপি, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র খায়রুজ্জামান লিটন ও জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপিসহ নাটোরের চারটি আসনের এমপি এবং ১৪ দলীয় জোটের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। জনসভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল জলিল প্রামানিক সভাপতিত্ব করবেন।

আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন ইউনিয়নে বর্ধিত সভা ও কর্মী সমাবেশের মাধ্যমে জনসভাকে সফল করে তুলতে সার্বিক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

মঙ্গলবার সরেজমিনে দেখা গেছে, প্রধান অতিথিকে স্বাগত জানানোর পাশাপাশি নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপিকে পুনরায় মনোনয়ন দেয়ার দাবীতে বনপাড়া হাটিকুমরুল মহাসড়ক ও বড়াইগ্রাম পৌরসভার সকল সড়কের বিভিন্ন স্থানে নান্দনিক সুন্দর তোরণ নির্মাণসহ বিপুল পরিমাণ ব্যানার, বিলবোর্ড লাগানো হয়েছে।

দলের জেলা ও উপজেলা পর্যায় থেকে শুরু করে ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দের পক্ষ থেকে সড়ক-মহাসড়কের দুই পাশে অসংখ্য বিলবোর্ড লাগানো হয়েছে। জনসভার নিরাপত্তায় পর্যাপ্ত সংখ্যক আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন থাকবেন।

এর আগে মঙ্গলবার জনসভার প্রস্তুতি ও সার্বিক বিষয়ে তুলে ধরে সভাস্থলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল জলিল প্রামানিকসহ বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কোহেলী কুদ্দুস মুক্তি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মিজানুর রহমান, জেলা জাসদের সাধারণ সম্পাদক ডিএম রনি পারভেজ আলম, বড়াইগ্রাম পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক সরকার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল কুদ্দুস, সাংগঠনিক সম্পাদক রফিকুল বারী রফিক, প্রচার সম্পাদক আব্দুল বারেক, বড়াইগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শেখ ইয়াকুব আলী হীরা, সাধারণ সম্পাদক মাসুদ রানা মান্নান, এমপি পুত্র আসিফ আব্দুল্লাহ শোভন, ইউপি চেয়ারম্যান মমিন আলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাবুল ইসলাম সরদার, জেলা জাসদ ছাত্রলীগের সভাপতি মিঠুন নন্দী উপস্থিত ছিলেন।

বাংলাটুডে২৪/অহিদুল হক/আর এইচ

Comments are closed.