rockland bd

সিআইপি রেজনুকে মনোনয়ন দিতে গণসংযোগ

0

জামালপুর প্রতিনিধি :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৫ (সদর উপজেলা) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী রেজাউল করিম রেজনুকে দলীয় মনোয়ন দিতে গণসমাবেশ ও গণসংযোগ করেছেন তাঁর সমর্থকরা। গতকাল শনিবার বেলা ১২টা থেকে দুপুর তিনটা পর্যন্ত জামালপুর পৌর শহরের তমালতলা থেকে গেইটপাড় এলাকা পর্যন্ত এই গণসংযোগ চালান তিনি ও তাঁর সমর্থকরা।

রেজাউল করিম রেজনু (সিআইপি) জেলা আওয়ামী লীগের সদস্য ও এফবিসিসিআইয়ের পরিচালক। তিনি দীর্ঘদিন ধরে এই আসনের মনোয়ন পাওয়ার প্রত্যাশায় নিয়মিত গণসংযোগ, বিভিন্ন এলাকায় উঠান বৈঠক ও গণসমাবেশ করে যাচ্ছেন।

গতকাল শনিবার বেলা ১২টার দিকে রেজাউল করিম অসংখ্যা নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জামালপুর পৌর শহরের তমালতলা এলাকা থেকে গণসংযোগ শুরু করেন। দুপুর তিনটার পর্যন্ত তিনি গেইটপাড় এলাকা পর্যন্ত গণসংযোগ চালান। এর আগে গতকাল শনিবার সকাল ১০টার দিকে শহরের তমালতলা এলাকায় এক গণসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হন। গণসমাবেশের সভাপতিত্ব করেন জামালপুর সদর উপজেলার রানাগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিল। এতে আওয়ামী লীগের নেতাকর্মীসহ তাঁর প্রায় তিন শতাধিক সমর্থক উপস্থিত ছিলেন।

গণসমাবেশে রেজাউল করিম বলেন,‘তৃণমূল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ শক্তির কারনেই জামালপুর সদর আসনসহ জেলার বিভিন্ন আসনে আওয়ামী লীগের প্রার্থীরা স্বাধীনতার পর বার বার নৌকা প্রতীকে বিজয় অর্জন করেছে। এই বিজয়ের ধারাকে অব্যাহত রাখতে তৃণমূল নেতা-কর্মীদের চাওয়াকেই প্রাধান্য দিতে হবে। তাহলেই আওয়ামী লীগের নৌকা আবারও জামালপুর সদর-৫ আসনসহ জেলার অন্য আসনে বিজয় অর্জন করবে। দীর্ঘদিন ধরে এই আসনের ভোটারদের ভাগ্য উন্নয়নে আমি কাজ করে যাচ্ছি। দলীয় মনোনয়ন পেলে অবশ্যই বিজয় আসবে আমাদের। তাঁকে মনোনয়ন দিলে তিনি এই আসনটি নেত্রীকে উপহার দিবেন বলে প্রতিশ্রুতিও দেন।

গণসমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি রফিকুল ইসলাম ও আবুল কাশেম, জামালপুর শহর আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তারিক মালিক সিজার প্রমুখ।

বাংলাটুডে/মিঠু আহমেদ, জামালপুর/আর বি

Comments are closed.