rockland bd

তনুশ্রীর পর সামনে এল ডিম্পলের অভিযোগ, অস্বস্তিতে নানা

0

বিনোদন ডেস্ক-


ভাইরাল হয়ে গিয়েছে ডিম্পল কাপাডিয়ার একটি সাক্ষাৎকারের ভিডিও। যে ভিডিওতে ডিম্পলও নানা পাটেকারের চরিত্রের কালো দিক নিয়ে মুখ খুলেছিলেন।

নানা পাটেকারের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ এনেছেন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির শ্যুটিং করার সময়ে বর্ষীয়ান নানা নাকি যৌন হেনস্থা করেছিলেন তনুশ্রীর। অভিযোগটি সামনে আসার পর থেকেই সরগরম বলিউড। অনেকেই তনুশ্রীর সপক্ষে কথা বলেছেন। কেউ কেউ আবার কোনও মন্তব্য করতে চাননি। এরই মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে ডিম্পল কাপাডিয়ার একটি সাক্ষাৎকারের ভিডিও। যে ভিডিওতে ডিম্পলও নানা পাটেকারের চরিত্রের কালো দিক নিয়ে মুখ খুলেছিলেন।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ডিম্পল জানিয়েছিলেন, ‘‘নানার অনেক কিছুই আপত্তিজনক।’’ সঞ্চালক তখন জানতে চেয়েছিলেন, তিনি কথাটি ভাল না খারাপ, কোন আঙ্গিক থেকে বলছেন। সেই কথার উত্তর দেওয়ার সময়ে ডিম্পলকে কার্যত অস্বস্তিতে পড়তে দেখা গিয়েছিল। তিনি খোলসা করেছিলেন, ‘‘প্রতিভার বিচারে ওঁর সঙ্গে কারও তুলনা করা যায় না। উনি একজন অত্যন্ত প্রতিভাবান মানুষ।

ওরকম প্রতিভার কারণেই ওঁর সাত খুন মাফ করা যায়। সব কিছু মাফ করা যায়। আমার কাছে ওঁর এমনই ভাবমূর্তি।’’ নানা ভাল মানুষ, ভাল বন্ধু, একথা জানিয়েও ডিম্পলকে বলতে শোনা যায়, ‘‘কিন্তু আমি ওঁর চরিত্রের ভয়ঙ্কর দিকটাও দেখেছি… অন্ধকার দিকটা। আমাদের সবারই একটা অন্ধকার দিক আছে যা আমরা সবাই সুন্দর ভাবে নিরাপদে লুকিয়ে রাখি মনের ভিতরে।’’

স্বাভাবিক ভাবেই নতুন করে ভাইরাল হওয়া এই ভিডিও দেখে প্রশ্ন উঠছে, নানার চরিত্রের কোন ‘ভয়ঙ্কর’ দিকের কথা বলতে চেয়েছিলেন ডিম্পল? নানা গুঞ্জন শোনা যাচ্ছে। প্রবীণ অভিনেতা সম্পর্কে তনুশ্রীর অভিযোগ নিয়ে তোলপাড়ের মধ্যে নতুন মাত্রা যোগ করেছে ডিম্পলের ওই বিবৃতি।

বাংলাটুডে২৪/আর এইচ

Comments are closed.