rockland bd

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে পূনরায় ক্ষমতায় আনার আহ্বান

0

শাহজাহান সিরাজ, গাইবান্ধা-


জাতীয় সংসদের ডেপুটি স্পীকার এ্যাড. ফজলে রাব্বী মিয়া এম.পি বলেছেন, ইসলাম প্রসারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামিক ফাউন্ডেশন গঠন করেছিলেন। ইসলামিক ফাউন্ডেশনের অধীনে দেশে প্রত্যেকটি মসজিদ ভিত্তিক গণশিক্ষার মাধ্যমে শিশুরা ইসলামিক জ্ঞান লাভ করছে। তারই কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকার মাদ্রাসা উন্নয়নে সাড়ে ছয় হাজার কোটি টাকা বরাদ্দ দিয়েছেন।

আওয়ামীলীগ সরকারের আমলে ইসলাম শিক্ষার মান উন্নয়ন ও মাদ্রাসাগুলোর যত উন্নয়ন হয়েছে অন্য সরকারের আমলে কোন উন্নয়ন হয় নি। আওয়ামীলীগ সরকার ইসলাম বান্ধব সরকার। ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার গাইবান্ধার সাঘাটা উপজেলার জুমারবাড়ী দারুল হাদিস সালাফিয়া ও হাফিজিয়া মাদ্রাসা মাঠে দ্বীন শিক্ষার প্রসার ও মাদ্রাসারউন্নয়ন কল্পে মত বিনিময় ও সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জনগণের কল্যাণে ও দেশের উন্নয়ন অব্যাহত রাখতে পূণরায় আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনার জন্য জনগণের প্রতি আহ্বান জানান। আলহাজ¦ নাহিদুজ্জামান নিশাত মন্ডলের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আইয়ুব হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাঘাটা থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, সাঘাটা উপজেলা আ’লীগ সভাপতি (ভার:) নাজমুল হুদা দুদু, সাধারণ সম্পাদক আব্দুল হামিদ সরকার বাবু, প্রচার সম্পাদক শাহ মোখলেছুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক হাফিজার রহমান, উপজেলা যুবলীগ সভাপতি হারুন-অর-রশিদ হিরু, সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপন, জুমারবাড়ী ইউপি চেয়ারম্যান রোস্তম আলী, জুমারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মাহফুজার রহমান, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সাখাওয়াত হোসেন, ডাঃ আব্দুর রাজ্জাক শিশু নিকেতন কেজি স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক রেজাউল করিম প্রমুখ।

বাংলাটুডে২৪/আর বি

Comments are closed.