rockland bd

খুলনায় মন্দিরের স্বর্ণালংকার চুরির ঘটনায় যুবলীগ নেতা গ্রেপ্তার

0

খুলনা, ইউএনবি-


খুলনা মন্দিরের দেবদেবীর স্বর্ণালংকার চুরির সাথে জড়িত থাকার অভিযোগে নগর যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে নগরীর স্যার ইকবাল রোড এলাকা থেকে শেখ তাবারক হোসেন ওরফে ফিরোজ আহমেদকে গ্রেপ্তার করা হয়।

গত ১৫ সেপ্টেম্বর রাতে খুলনার কেন্দ্রীয় মন্দিরের তালা ভেঙে ৫ ভরি ওজনের বিভিন্ন স্বর্ণালংকার চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় আর্য্য ধর্মসভা মন্দির কমিটির সভাপতি চিত্তরঞ্জন সাহা গত ১৬ সেপ্টেম্বর অজ্ঞাত ব্যক্তিদের নামে খুলনা সদর থানায় জিডি করেন।

খুলনা সদর থানার ওসি হুমায়ুন কবীর জানান, ঘটনার রাতে মন্দিরের অদূরে মসজিদের সিসি ক্যামেরার ফুটেজে যুবলীগ নেতা ফিরোজসহ আরো কয়েকজন মন্দিরের পাশে অবস্থান করতে দেখা যায়। এ তথ্যের ভিত্তিতেই তাকে গ্রেপ্তার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই আশরাফুল আলম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে কিছু তথ্য পাওয়া গেছে। তা যাচাই-বাছাই করা হচ্ছে। এছাড়াও আরো জিজ্ঞাসাবাদের জন্য সিএমএম আদালতে ১০ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছে। রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে গুরুত্বপূর্ণ তথ্য উদঘাটন হবে বলেও জানান তিনি।

এদিকে স্বর্ণলংকার চুরির ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে চুরি যাওয়া স্বর্ণলংকার উদ্ধার ও দুস্কৃতকারীদের শাস্তির দাবি জানিয়েছেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ খুলনা মহানগর শাখার সভাপতি শ্যামল হালদার ও সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার কুন্ডু।

বাংলাটুডে২৪/এবিএস

Comments are closed.