rockland bd

চট্টগ্রাম ও মাগুরায় সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ নিহত ৩

0

ঢাকা, ডেস্ক প্রতিবেদন-


মাগুরা সদর উপজেলায় দ্রুতগামী একটি বাসের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী এবং চট্টগ্রাম ফয়েজলেক গেটের সামনে শ্যামলী পরিবহনের একটি বাসের ধাক্কায় ট্রাফিক পুলিশের এক কনস্টেবল নিহত হয়েছেন।

মাগুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, মাগুরা-কামারখালী সড়কে যুবউন্নয়ন অফিসের সামনে দ্রুতগামী একটি পরিবহনের চাপায় মোটরসাইকেল আরোহী শহরের কাউন্সিল পাড়ার শাহাজাহান তালুকদারের ছেলে মনিরুদ্দীন তালুকদার(৩৮)ও ভায়না গ্রামের ওহদিুজ্জামানের ছেলে নিয়ামুল ইসলাম (২৫) ঘটনাস্থলেই মারা যায়।

পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাগুরা মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে মাগুরা থানায় মামলা হয়েছে। পুলিশের তদন্ত চলছে।

অপরদিকে রবিবার (২৩সেপ্টেম্বর) রাতে খুলশী থানার ইউএসটিসি হাসপাতাল ও ফয়েজ লেকের সামনে শ্যামলী পরিবহনের একটি বাসের চাপায় আমান উল্লাহ (৫২) নামের এক ট্রাফিক পুলিশ কনস্টেবল নিহত হন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম ভূইয়া এই খবর নিশ্চিত করেছেন।

জহিরুল ইসলাম জানান, রাত সোয়া নয়টার দিকে শ্যামলী পরিবহনের একটি বাস নগরীতে প্রবেশের সময় কর্তব্যরত ট্রাফিক পুলিশ কনস্টেবল আমান উল্লাহকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করার পর কর্তব্যরত চিকিৎসকরা রাত সাড়ে ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সুত্রে জানা গেছে, নিহত আমান উল্লাহর কনস্টেবল নাম্বার- ১৮৬৯। তিনি বন্দর ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে। দুর্ঘটনার পর বাসটি ফেলে রেখে চালক ও হেলপার পালিয়ে যায়।

বাংলাটুডে২৪/আর এইচ

Comments are closed.