rockland bd

রাঙ্গামাটিতে অসুস্থ সাংবাদিকদের অনুদানের চেক প্রদান

0

 ঢাকা, বাংলাটুডে টুয়েন্টিফোর: তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে রাঙ্গামাটিতে কর্মরত সিনিয়র অসুস্থ সাংবাদিকদের অনুকূলে অর্থ সহায়তার চেক বিতরণ করা হয়েছে।
বুধবার বেলা ১১ টায় রাঙ্গামাটি প্রেস ক্লাবের সম্মেলন কক্ষে সাংবাদিকদের অর্থ সহায়তার চেক বিতরণ করা হয়।
রাঙ্গামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ার-আল হকের সঞ্চালনায় অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।
চেক বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর, রাঙ্গামাটি পৌরসভার প্যানেল মেয়র মোঃ জামাল উদ্দিন, দৈনিক গিরিদর্পণ সম্পাদক একেএম মকছুদ আহমদ, দৈনিক সংবাদের পার্বত্যাঞ্চল প্রতিনিধি সুনীল কান্তি দে, রাঙ্গামাটির লংগদু উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিয়া খান প্রমূখ।
বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে রাঙ্গামাটিতে কর্মরত সাংবাদিকদের মধ্যে রাঙ্গামাটি জেলার ৪ জন এবং জেলার লংগদু উপজেলা থেকে ১ জন সিনিয়র অসুস্থ সাংবাদিককে মোট সাড়ে ৩লক্ষ টাকার অনুদানের চেক বিতরণ করা হয়। খবর বাসসর।
আস / বাংলাটুডে টুয়েন্টিফোর

Comments are closed.