rockland bd

ফেন্সিডিলসহ আটক রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহীকে আদালতে সোপর্দ

0


গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি, বাংলাটুডে টুয়েন্টিফোর:
চাঁপাইনবাবগঞ্জে ফেন্সিডিলসহ রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) মোঃ নুরুজ্জামান ও সাজিদকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
গত শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর টোলঘর এলাকা থেকে তাদের আটক করা হয়। ফেন্সিডিলগুলো সোনামসজিদ এলাকা থেকে রাজশাহী নিয়ে যাওয়া হচ্ছিল। আটক অপরজন সাজিদ হচ্ছে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট বিশ্বনাথপুর এলাকায় বাড়ি এবং সে রাজশাহীর একটি ওষুধের দোকানের কর্মচারী। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক জাফরুল্লাহ কাজল।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সাইফুর রহমান গত শুক্রবার রাতে গণমাধ্যমকে জানান, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে টোলঘর এলাকায় অভিযান চালানো হয়। এ সময় রাজশাহী জেলা পরিষদের একটি পাজেরো জিপ (রাজ মেট্রো ঘ-১১-০০৭১) তল্লাশী চালানো হলে গাড়ির ভেতর একটি ব্যাগে ৫ টি কোকাকোলার বোতলে ভরা ফেন্সিডিলসহ তাদের আটক করা হয়।
এ ঘটনায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ সাইফুর রহমান বাদী হয়ে ২ জনের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।
বিষয়টি নিশ্চিত করেছেন চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাফফর হোসেন। অফিসার ইনচার্জ জানান, গত শনিবার দুপুরে মামলা গ্রহণের পর চাঁপাইনবাবগঞ্জ থানা পুলিশ ঐ ২ জনকে আদালতে সোপর্দ করেছে।

ইয়াহিয়া খান রুবেল/এবিএস

Comments are closed.