rockland bd

ফেনসিডিল ও গাজাসহ মাদক চোরাকারবারি আটক

0


আহসান হাবীব,তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি, বাংলাটুডে টুয়েন্টিফোর :
পঞ্চগড়ের তেঁতুলিয়া বাংলাবান্ধায় ফেনসিডিল ও গাজাসহ সাদ্দাম হোসেন (২৭) নামের এক মাদক চোরাকারবারিকে আটক করেছে ১৮ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। শনিবার বিকেলে উপজেলার বাংলাবান্ধা সীমান্তে তাকে আটক করে রাতে মডেল থানা পুলিশের হাতে সৌপর্দ্য করা হয়। রবিবার দুপুরে মাদকদ্রব্য আইনে থানায় মামলা রুজু করা হয়। সাদ্দাম হোসেন উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের পাগলীডাংগি এলাকার জয়নাল হোসেনের ছেলে।
আটকের সময় তার সাথে থাকা ৮০ লক্ষ টাকা মূল্যের ট্রাক (ঢাকা মেট্টো-ট ১৩-৬০২৭), একটি স্মার্টফোন, এক হাজার ৫০ টাকা এবং ভারতীয় এক হাজার ১০ রুপি জব্দ করা হয়।
বিজিবি সূত্রে জানা যায়, সাদ্দাম হোসেন পেশায় ট্রাক চালক। গোপন সংবাদের ভিত্তিতে বাংলাবান্ধা স্থলবন্দরের আইসিপি চেকপোস্টে বিজিবির টহলদল ভারত হতে পণ্য আনলোডপূর্বক ফেরতগামী রপ্তানীর একটি ট্রাকে ডগ স্কোয়াড দ্বারা তল্লাশী অভিযান চালিয়ে ৫০ বোতল ফেনসিডিল ও ১ কেজি গাজসহ তাকে আটক করা হয়। পরে রাতে তাকে মডেল থানা পুলিশের হাতে সৌপর্দ্য করা হয়।
বিজিবি আরো জানান, আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে পঞ্চগড় জেলার সীমান্তবর্তী এলাকাসহ বাংলাবান্ধা আইসিপি দিয়ে যে কোন ধরণের চোরাচালান প্রতিরোধে পঞ্চগড় ব্যাটালিয়ন (১৮ বিজিবি) কর্তৃক নিয়মিত টহল পরিচালনাসহ বিশেষ অপারেশন ও বিজিবি ডগ স্কোয়াড দ্বারা যানবাহন তল্লাশী কার্যক্রম পরিচালনা অব্যাহত রয়েছে।
এ ব্যাপারে রবিবার বিকেল ৫টার সময় মডেল থানার ওসি (তদন্ত) আবু সাঈদ চৌধুরীর সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, দুপুরে সাদ্দামের বিরুদ্ধে তেঁতুলিয়া মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। বাংলাবান্ধা ক্যাম্পের হাবিলদার আবু বক্কর সিদ্দিক বাদী হয়ে মামলাটি করেছেন। সাদ্দামকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। বিজিবির এ ডগ স্কোয়ার্ড অভিযানকে স্বাগত জানিয়েছে মাদক বিরোধী সংগঠন ড্রাগস ফ্রি বাংলাদেশ।
এবিএস

Comments are closed.