rockland bd

প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য, বগুড়ায় ইমাম গ্রেপ্তার

0

ঢাকা, বাংলাটুডে টুয়েন্টিফোর: ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে ‘বিভিন্ন ধরনের আপত্তিকর ও মানহানিকর পোস্ট’ দেয়ার অভিযোগে শুক্রবার রাতে বগুড়ার শেরপুরে এক মসজিদের ইমামকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃত আব্দুর রহমান দিদারী (২৮) নন্দীগ্রাম উপজেলার ধুন্দার গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে এবং শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া কলোনী মাদরাসা জামে মসজিদের ইমাম।
শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, গ্রেপ্তার আব্দুর রহমান বিভিন্ন সময় তার ফেসবুক পেজ এবং জনসম্মুখে উস্কানিমূলক ও উগ্রপন্থী বক্তব্য দিয়ে আসছিল। তিনি তার ব্যক্তিগত ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পুলিশ বাহিনী সম্পর্কে মানহানিকর বক্তব্য পোস্ট দিয়েছেন।
এছাড়া তিনি সাঈদীর মুক্তি চেয়েও পোস্ট দেন জানিয়ে আবুল কালাম বলেন, ওই ইমামের বিরুদ্ধে শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জুলফিকার আলী সনজু বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করেছেন।
শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, ‘আব্দুর রহমান দিদারী নিজেকে একজন সাঈদী ভক্ত হিসেবে দাবি করেছে। ক্ষোভ থেকেই সে এসব করেছে বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে। ডিজিটাল নিরাপত্তা আইনে শনিবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।’ খবর ইউএনবির।
আস / বাংলাটুডে টুয়েন্টিফোর

Comments are closed.