rockland bd

ধোবাউড়ায় বন্যা কবলিত এলাকা পরিদর্শনে জেলা প্রশাসক

0


আরিফুর রহমান,ধোবাউড়া প্রতিনিধি, বাংলাটুডে টুয়েন্টিফোর:
গতকাল ১৪ জুলাই মঙ্গলবার, ময়মনসিংহের ধোবাউড়া উপজেলায় বন্যায় প্লাবিত এলাকা পরিদর্শন করেন ময়মনসিংহ জেলা প্রশাসক মিজানুর রহমান।
ধোবাউড়া উপজেলাধীন বেশ কয়েকটি ইউনিয়নের গ্রাম গুলো বন্যায় প্লাবিত হয়েছে,সপ্তাহ জুরে টানা বৃষ্টি ও নেতাই নদীর পার ভেঙ্গে বন্যায় প্লাবিত হয়েছে বেশ কিছু এলাকা। উজান থেকে নেমে আসা ঢলের পানিতে তলিয়ে গেছে মাছ চাষের পুকুর,বীজতলা, এছাড়াও বানের পানিতে রাস্তাঘাট ডুবে যাওয়ায় অনেক এলাকার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তিনি উপজেলার গোয়াতলা, ধোবাউড়া সদর, কলসিন্দুর, দুধনই, পোড়াকান্দুলিয়া, বাঘবেড় ইউনিয়নের মেকিয়ার কান্দা বাজার সহ বিভিন্ন এলাকা পরিদর্শন করেন।এসব এলাকায় ফসলি জমি নষ্ট, রাস্তাঘাট ভাঙ্গন ও বন্যায় প্লাবিত ঘরবাড়ি পরিদর্শন করেন। এ সময় জেলা প্রশাসক এর সফর সঙ্গী হিসাবে ছিলেন ছিলেন জেলা নির্বাহী প্রকৌশলী মোঃ নূর হোসেন ভুইঁয়া, উপজেলা চেয়ারম্যান ডেভিড রানা চিসিম, উপজেলা নির্বাহী অফিসার রাফিকুজ্জামান, উপজেলা প্রকৌশলী শাহীনুর ফেরদৌস, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল ফজল, অফিসার ইনচার্জ আলী আহমেদ মোল্লা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাকির হোসেন,বাঘবেড় ইউপি চেয়ারম্যান মোঃ ফরহাদ রব্বানী সুমন, গোয়াতলা ইউপি চেয়ারম্যান, জাকিরুল ইসলাম টুটন, সদর ইউপি চেয়ারম্যান এরশাদুল হক, গামারীতলা ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন খান, দক্ষিণ মাইজপাড়া ইউপি চেয়ারম্যান ফজলুল হক প্রমুখ।
পরিদর্শন শেষে জেলা প্রশাসক মিজানুর রহমান সকলকে আশ্বস্ত করে বলেন বন্যা কবলিত এলাকার রাস্তাঘাট সংস্কার কাজ দ্রুত সম্পন্ন করা হবে।
এবিএস

Comments are closed.