rockland bd

অমিতাভ বচ্চন করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে

0

বিদেশ ডেস্ক, বাংলাটুডে টুয়েন্টিফোর: ভারতীয় চলচ্চিত্রের অন্যতম বড় সুপারস্টার অমিতাভ বচ্চন এবং তার ছেলে আরেক বলিউড তারকা অভিষেক বচ্চন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।
এই দুই তারকাই শনিবার তাদের অফিসিয়িাল টুইটার অ্যাকাউন্টে পোস্ট দিয়ে নিজেদের শরীরে করোনা শনাক্তের খবর জানান।
স্থানীয় বিভিন্ন গণমাধ্যমের খবরে জানা যায়, গতকাল শনিবার রাতে অমিতাভ বচ্চনের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। এর কিছুক্ষণ পর অভিষেক বচ্চনও করোনায় আক্রান্ত বলে জানা যায়। তবে জয়া বচ্চন, ঐশ্বরিয়া রাইসহ পরিবারের অন্যদের কোভিড–১৯ পরীক্ষার ফলাফল এখনও পাওয়া যায়নি।
এক টুইট বার্তায় অমিতাভ লিখেছেন, ‘আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছি। এখান থেকে বলা হয়েছে, পরিবারের সকলের করোনা পরীক্ষা করাতে হবে। ইতিমধ্যে আমার পরিবারের সবার নমুনা নেয়া হয়েছে। তবে এখনো তাদের ফলাফল পাইনি। গত ১০ দিনে যারা আমার সান্নিধ্যে এসেছেন তাদের সকলকে কোভিড–১৯ পরীক্ষা করার জন্য অনুরোধ করছি।’
অভিষেক তার টুইট বার্তায় লিখেছেন, ‘আমি এবং আমার বাবা দুজনই কোভিড-১৯ পজিটিভ। আমাদের দুজনেরই হালকা কিছু উপসর্গ ছিল। আমরা হাসপাতালে ভর্তি হয়েছি। আমাদের পরিবার এবং সকল কর্মীদেরও পরীক্ষা চলছে। আতঙ্কিত না হয়ে আপনাদের সবাইকে শান্ত থাকার অনুরোধ করছি।’
শনিবার রাতে অমিতাভ বচ্চনকে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় তার ছেলে অভিষেক বচ্চনও তার সাথে ছিলেন। খবর ইউএনবির।
আস / বাংলাটুডে টুয়েন্টিফোর

Comments are closed.