rockland bd

দেশে মানুষের জীবনের নিরাপত্তা নেই: এরশাদ

0

সুনামগঞ্জ, ইউএনবি-


জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ বলেছেন, দেশে আজ মানুষের জীবনের নিরাপত্তা নেই। প্রতিদিন মানুষ খুন হচ্ছে তার হিসেব নেই। সমাজ ব্যবস্থা ভেঙে পড়েছে।

আজ রবিবার দুপুরে জেলা জাতীয় পার্টি আয়োজিত দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে জাতীয় সংগীত,দলীয় সংগীতের মধ্যে দিয়ে সম্মেলনের উদ্ধোধন করেন জাপা চেয়ারম্যান।

প্রধানমন্ত্রীর বিশেষ দূত্র বলেন, মানুষ পরিবর্তন চায়। মানুষ জাতীয় পার্টিকে আবারো ক্ষমতায় দেখতে চায়।

তিনি বলেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে এক লাখ লোক মারা যাবে’ মন্ত্রী তোফায়েল আহমদের এই বক্তব্য উল্লেখ করে এরশাদ বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় গেলে একটি লোকও মারা যাবে না।

তিনি আরো বলেন, ক্ষমতার পালাবদল হয় মানুষ কিছু পায় না। আমরা পালাবদল নয়, পরিবর্তন চাই।

এরশাদ বলেন, সুনামগঞ্জকে আমি জেলা ঘোষণা করেছিলাম। সুনামগঞ্জের এমপি এখন পীর মিছবাহ। আগামী নির্বাচনে আবারো তাকে প্রার্থী ঘোষণা করলাম। আমার আসনে এখনো প্রার্থী ঘোষনা করিনি। এই প্রথম সুনামগঞ্জের মিছবাহ’র নাম ঘোষণা করলাম। আপনারা আমার ইজ্জত রাখবেন।

জেলা জাতীয় পার্টির আহবায়ক ও সুনামগঞ্জ- ৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিছবাহ ও জেলা জাপা নেতা গোলাম হোসেন অভির পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন পার্টির মহাসচিব রুহুল আমীন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, সিলেট-২ আসনের এমপি ও জাতীয় পার্টি’র যুগ্ম মহা সচিব ইয়াহিয়া।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ছাতক-দোয়ারা আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল মজিদ মাস্টার, মোহাম্মদ আলী খুশনুর, আ.ন.ম ওহীদ কনা মিয়া, সহ জেলা জাপা’র নেতৃবৃন্দ।

বাংলাটুডে২৪/আর এইচ

Comments are closed.