rockland bd

নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ১১

0

বি.কে. চক্রবর্তী, নীলফামারী প্রতিনিধি
নীলফামারীতে পৃথক দু’টি সড়ক দূর্ঘটনায় একজন নিহত ও চার শিশুসহ ১১ জন আহত হয়েছেন। আজ শুক্রবার সকালে জেলা সদরের ইকু জুটমিলের সামনে ও ডোমার উপজেলার চিলাহাটি বোর্ডেরপার নামক স্থানে ওই হতাহতের ঘটনা ঘটে।
ডোমার থানা পুলিশ জানায়, শুক্রবার দুপুর একটার দিকে ডোমার উপজেলার কেতকিবাড়ি ইউনিয়নের চিলাহাটি-আমবাড়ি সড়কের বোর্ডেপার নামক স্থানে একটি ওষুধ কম্পণীর (পপুলার) পিকআপের (ঢাকা মেট্রো-ম-৫১-৮৮৯৬)ধাক্কায় মোটরসাইকেল যাত্রি কৃষক লূৎফর রহমান (৬৫) নিহত হন। এঘটনায় আহত মোটরসাইকেলের চালক বরকত উল্লাহকে (৫০) উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের বাড়ি ভোগডাবুড়ি ইউনিয়নের চিলাহাটি লিচুতলা গ্রামে। তারা আমবাড়ি থেকে চিলাহাটির বাড়িতে ফিলছিলেন এবং পিকআটটি চিলাহাটি থেকে আমবাড়ির দিকে যাচ্ছিল।
ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান ঘটনাটি নিশ্চিত করে বলেন,‘নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পিকআপটি আটক করা সম্ভব হলেও চালক ও হেলপার পলাতক রয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে এখনও কোন অভিযোগ পাওয়া যায়নি, অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।’
এদিকে সদর থানা পুলিশ জানায়, সকাল ১০টার দিকে জেলা সদরের নীলফামারী-সৈয়দপুর সড়কে ইক্যু জুটমিলের কাছে যাত্রিবাহি একটি ইজিবাইক সৈয়দপুর যাওয়ার পথে বিপরীতমুখি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকের ১০ যাত্রি আহত হয়। খবর পেয়ে দমকলবাহিনীর কর্মীরা আহতদেরকে উদ্ধার করে আট জনকে নীলফামারী জেনারেল হাসপাতাল ও দুই জনকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করায়। তাদের মধ্যে চার শিশুর অবস্থা আশঙ্কাজনক বলে জানায় প্রত্যক্ষদর্শীরা। আহতরা হলেন জেলা সদরের চাপড়াসরনজানী ইউনিয়নের হঠাৎপাড়া গ্রামের স্বপন (৪৮), তানিয়া (৩৭), মজিদ (৪০), মাহিমা (৩০) সাত মাসের শিশু শাহিদ, জনি (৫), এনামুল (৯), শিহাব (৮), মিনা (১৩), লালবিবি (২৫)।
নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,‘এঘটনায় ট্রাক্টরটি আটক করা হয়েছে। চালক ও হেলপার পালিয়ে গেছে।’

লিখন/বাংলাটুডে

Comments are closed.