rockland bd

মাশরাফি মেয়েকে কোরআনের হাফেজ বানাচ্ছেন

0

বাংলাটুডে ডেস্ক
বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্তুজা সবকিছুতে যোগ্য মেধার স্বাক্ষর রেখেছেন৷ মাঠে তিনি ছিলেন সবার পছন্দের অধিনায়ক, রাজনীতিতে তিনি অধিকাংশ নড়াইলবাসীর আদর্শ, পিতা হিসেবেও তিনি একজন যোগ্য ও আদর্শ পিতা। মাশরাফি এবার তার মেয়ে হুমায়রা মর্তুজাকে তৈরি করছেন কুরআনের হাফেজ হিসেবে।

মাশরাফি ব্যক্তিগতভাবে ধর্মপরায়ণ মানুষ। ধর্মীয় অনুভুতি হৃদয়ে সবসময় লালন করেন এবং নিজে সৎভাবে জীবিকা নির্বাহের পাশাপাশি মানুষকে সৎ ও ন্যায়ের পথে চলার জন্য অনুপ্রাণিত করেন। ঈদের আগের দিন রোববার (২৪ মে) বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বর্তমান ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের সাথে ফেসবুক লাইভে এসে এমনটাই জানান দেশ সেরা এ অধিনায়ক। লাইভ চলাকালীন মাশরাফির মেয়ে হুমায়রাও ক্যামেরার সামনে আসে এবং সবাইকে সালাম জানায়। এ সময় মেয়েকে কুরআনের হাফেজ বানাচ্ছেন বলেই জানান মাশরাফি।

মাঠের বাইরেও সফল নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বলেন, ‘বর্তমানে ও কুরআন মাজিদ পড়তেছে। শেষ হলেই হাফেজি পড়া শুরু করবে।’ অবশ্য এর আগে মাশরাফিকন্যা হুমায়রা তার সুমধুর কণ্ঠে কুরআন তেলাওয়াত করে ইতোমধ্যেই সবার মন জয় করে নিয়েছে। মাত্র ৮ বছর বয়সে সুমধুর কণ্ঠে কুরআন তেলাওয়াত করে পুরস্কারও জিতে নিয়েছে হুমায়রা মর্তুজা। এবার পালা পুরো কুরআন হৃদয়ে ধারণ করার। আর এ জন্য দেশবাসীর দোয়াও চেয়েছেন মাশরাফি।
সাগর/বাংলাটুডে

Comments are closed.