rockland bd

ধনবাড়ীতে প্রতিবন্ধী শিক্ষার্থী ও কর্মহীনদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

0

হাফিজুর রহমান, টাঙ্গাইল
টাঙ্গাইলের ধনবাড়ীতে সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রেখে রান ভেডলমপেন্ট সোসাইটির উদ্যেগে প্রতিবন্ধী শিক্ষার্থী ও দুস্থ কর্মহীন ৪৫০ জন পরিবারের মাঝে চাল, চিনি, সেমাই, শাড়ী, লুঙ্গী ও শিক্ষার্থীদের জন্য নতুন জামা-কাপড় সহ ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার (১৯ মে) ধনবাড়ী খন্দকার নজরুল ইসলাম অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ে এ খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়। বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন রান ভেডলমপেন্ট সোসাইটির সভাপতি খন্দকার মোস্তাফিজুল ইসলাম জীবন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রান ভেডলমন্টে সোসাইটির সহ-সভাপতি আমিনুল ইসলাম তালকদার লিক্সন, মহাসচিব ইলিয়াস রাজ, খন্দকার নজরুল ইসলাম অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধি বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঞ্জুয়ারা বেগম, সহকারী প্রধান শিক্ষক শাহীন সুমনাসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।
অন্যদিকে, ধনবাড়ী উপজেলার বলিভদ্র গ্রামের বিশিষ্ট সমাজ সেবক এসএম সাইফুল ইসলাম নিজ অর্থায়নে তার নিজ বাড়ীতে বলিভদ্র ইউনিয়নের কেরামজানি গ্রামের ৩ শতাধিক করোনায় কর্মহীন হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। এ সময় স্থানীয় ইউপি মেম্বার আমিনুল ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

লিখন/বাংলাটুডে

Comments are closed.