rockland bd

করোনাভাইরাসে দেশে ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১২৫১

0

ঢাকা, বাংলাটুডে টুয়েন্টিফোর: বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করা করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২১ জনের মৃত্যুর মধ্যদিয়ে মঙ্গলবার পর্যন্ত মৃতের সংখ্যা বেড়ে ৩৭০ জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে আরও ১২৫১ জন এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।
স্বাস্থ্য অধিদপ্তরের কোভিড-১৯ সংক্রান্ত নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) (বর্তমানে মহাপরিচালকের দায়িত্বে) ডা. নাসিমা সুলতানা এ তথ্য জানান।
তিনি জানান, গত ২৪ ঘণ্টায় মোট ৯ হাজার ৯১টি নমুনা সংগ্রহ করা হয়েছে এবং ৮ হাজার ৪৪৯টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত মোট নমুনা পরীক্ষা করা হয়েছে এক লাখ ৯৩ হাজার ৬৪৫টি।
গত ২৪ ঘণ্টায় নতুন ১২৫১ জনসহ মোট করোনায় আক্রান্ত হয়েছেন ২৫ হাজার ১২১ জন। মারা যাওয়া ২১ জনের মধ্যে ঢাকা বিভাগের ১৪ জন। ঢাকা সিটিতেই রয়েছেন সাতজন। হাসপাতালে মারা যান মোট ১৩ জন এবং পাঁচজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয় বলে জানান নাসিমা সুলতানা।
স্বাস্থ্য অধিদপ্তরের এই কর্মকর্তা আরও জানান, গত ২৪ ঘণ্টায় নতুন করে ৪০৮ জন করোনা থেকে সুস্থ হওয়ায় মোট সুস্থ হয়েছেন ৪ হাজার ৯৯৩ জন।খবর ইউএনবির।
আস / বাংলাটুডে টুয়েন্টিফোর

Comments are closed.