rockland bd

ধোবাউড়ায় ওমর ফাউন্ডেশনের উদ্যোগে কর্মহীন মানুষদের মাঝে ত্রাণ বিতরন

0

আরিফুর রহমান, ধোবাউড়া, ময়মনসিংহ প্রতিনিধি
ময়মনসিংহ-জেলার ধোবাউড়া-উপজেলার ১নং-দহ্মিন মাইজপারা ইউনিয়নের চারুয়াপাড়া বাজার সংলগ্ন মাদ্রাসা মাঠে ওমর ফাউন্ডেশনের উদ্যোগে শ্রমজীবী অসহায় কর্মহীন নরসুন্দর ও চা বিক্রেতাদের মাঝে ত্রাণ বিতরন করা হয়।
মহামারী করোনা ভাইরাসের কারনে কর্মহীন অসহায় হয়ে যাওয়া মানুষের মাঝে সরকারি ত্রাণ সহায়তার পাশাপাশি এগিয়ে আসছে সমাজের বিত্তবান লোকেরা। দেশের ক্রান্তিলগ্নে ময়মনসিংহ জেলার ধোবাউড়া ও হালুয়াঘাট উপজেলার অসহায়,কর্মহীন,মানুষের মাঝে করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকেই ধারাবাহিক ভাবে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন, ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা,পরিচালক ও হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব সালমান ওমর রুবেল।
তারই ধারাবাহিকতার অংশ হিসেবে আজ ১৮ই মে সোমবার বিকালে ধোবাউড়া উপজেলার ১নং-দহ্মিন মাইজপারা ইউনিয়নের চারুয়াপাড়া বাজার সংলগ্ন মাদ্রাসা মাঠে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির পক্ষ থেকে সালমান ওমর রুবেলের উদ্যোগে প্রায় ২০০শত প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়,সকলের জন্যে নিরাপদ দুরত্বে চেয়ারে বসে ত্রাণ গ্রহন করার ব্যবস্থা করা হয়, উক্ত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল, চাল, ডাউল, তৈল,সাবান,লবন। মাও: মহসিন এর সভাপতিত্বে সালমান ওমর রুবেলের পক্ষে ত্রাণ সামগ্রী বিতরণ করেন, ধোবাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল ফজল, এসময় উপস্থিত ছিলেন,জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক, হালিম মোল্লা, হালুয়াঘাট উপজেলা,যুবদল নেতা মো:শামিম মিয়া,ছাত্রদল নেতা রাসেল খান,মাসুদ সরকার, রফিকুল ইসলাম বুলু , মানিক মিয়া প্রমুখ।

লিখন/বাংলাটুডে

Comments are closed.