rockland bd

কেরানীগঞ্জে এসিল্যান্ডসহ নতুন ২০ করোনা রোগী শনাক্ত

0

কেরানীগঞ্জ প্রতিনিধি 
ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) ও তাঁর স্বামীসহ একদিনে নতুন করে আরো ২০ করোনা রোগী শনাক্ত করা হয়েছে।

এ নিয়ে উপজেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩২৭ জনে। এ পর্যন্ত ৯ জনের মৃত্যু হয়েছে। অন্যদিকে করোনা উপসর্গ নিয়ে মারা গেছে তিনজন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৫ জন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মীর মোবারক হোসেন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিত দেব নাথ আজ মঙ্গলবার জানান, গতকাল সোমবার দিবাগত রাত ১২টা পর্যন্ত বিভিন্ন সময়ে আসা পরীক্ষার ফলাফলের মাধ্যমে একদিনে নতুন করে ওই ২০ রোগী শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

স্বাস্থ্য কর্মকর্তা জানান, ১৬ থেকে ৬০ বছর বয়সী আক্রান্তরা উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। এদের মধ্যে দক্ষিণ কেরানীগঞ্জের সহকারী কমিশনার (ভূমি) ও তাঁর স্বামীসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন নার্স, সাজিদা হাসপাতালে তিনজন স্বাস্থ্যকর্মী ও ১৬ বছরের এক কিশোরী রয়েছেন।

নতুন আক্রান্তদের চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত প্রক্রিয়াধীন রয়েছে জানিয়ে ডা. মোবারক বলেন, এ উপজেলায় প্রতিদিনই আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় সংক্রমণের ঝুঁকি এড়াতে আক্রান্তদের স্বজনদের হোম কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দেওয়া হয়েছে।

জিনজিরা ১১৪ জন, তেঘুরিয়া ৬৮ জন, শুভাঢ্যা ৫৮ জন, আগানগর ২৫ জন, শাক্তা ২৫ জন, কোন্ডা ১৫ জন, কালিন্দী ১১ জন, কলাতিয়া চারজন, বাস্তা ও রোহিতপুরে পাঁচজন করে আক্রান্ত হয়েছেন।

লিখণ/বাংলাটুডে

Comments are closed.