rockland bd

২৫-৩১ মার্চ দোকান-মার্কেট বন্ধ, বিমানের অভ্যন্তরীণ ফ্লাইট বাতিল

0

ঢাকা, বাংলাটুডে টুয়েন্টিফোর: করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে আগামী ২৫ থেকে ৩১ মার্চ বাংলাদেশের কাঁচাবাজার, ওষুধ, সুপারশপ ও নিত্যপণ্যের দোকান ছাড়া সব ধরনের দোকান-মার্কেট বন্ধ থাকবে বলে জানিয়েছে দোকান মালিক সমিতি।

গতকাল রোববার বাংলাদেশ দোকান মালিক সমিতির মহাসচিব মো. জহিরুল হক ভুইয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ দোকান মালিক সমিতির কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক করোনা ভাইরাস সংক্রমণ এড়াতে আগামী ২৫ থেকে ৩১ মার্চ পর্যন্ত সুপার মার্কেট ও মার্কেট বন্ধ থাকবে। তবে কাঁচাবাজার, মুদি দোকান, ফার্মেসি এবং নিত্যপণ্যের দোকান খোলা থাকবে।
এদিকে, করোনাভাইরাসের কারণে আন্তর্জাতিক ফ্লাইটের পর এবার অভ্যন্তরীণ সব রুটেও আগামী ২৫ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত সব ফ্লাইট বাতিল করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।
বাংলাদেশ বিমানের উপমহাব্যবস্থাপক (ডিজিএম) তাহেরা খন্দকার গতকাল রাতে এ তথ্য নিশ্চিত করে জানান, আগামী ২৬ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত ঢাকা-যশোর-ঢাকা, ঢাকা-রাজশাহী-ঢাকা, ঢাকা-সৈয়দপুর-ঢাকা রুটে ফ্লাইট বাতিল করা হয়েছে। এছাড়া ২৭ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত ঢাকা-বরিশাল-ঢাকা, ২৫ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত ঢাকা-কক্সবাজার-ঢাকা ও ২৫ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত ঢাকা-সিলেট-ঢাকা রুটে ফ্লাইট বাতিল করা হয়েছে।
তাহেরা খন্দকার আরও জানান, ২৫ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটেও বাংলাদেশ বিমানের সব ফ্লাইট বাতিল ঘোষণা করা হয়েছে।
এর আগে সিঙ্গাপুর, ব্যাংকক, মালয়েশিয়া, সৌদি আরব, কাতার, ভারত, ওমান, মালয়েশিয়া ও আরব আমিরাতের ফ্লাইট বন্ধ ঘোষণা করে বাংলাদেশ। নিষেধাজ্ঞার বাইরে রয়েছে চীন, ব্রিটেন, হংকং ও থাইল্যান্ড। খবর পারস টুডের।

আস / বাংলাটুডে টুয়েন্টিফোর

Comments are closed.