rockland bd

গুরুদাসপুরে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ

0

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি, ৮ মার্চ ২০২০ (বাংলাটুডে) : নাটোরের গুরুদাসপুরে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার খুবজীপুর ইউনিয়নের পিঁপলা গ্রামে। গত ৫ই মার্চ বৃহস্পতিবার দুপুরে ওই এলাকার নুরুল ইসলাম ও আফজালের লোকজনের মধ্যে খাস জমি নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে গুরুত্বর আহত হন ওই এলাকার আফজালের হোসেনের দুই স্ত্রী।
ভুক্তভোগি আফজাল হোসেন বলেন, একটি খাস জমিকে কেন্দ্র করে পুর্ব পরিকল্পনা মোতাবেক ওই এলাকার মকছেদ আলীর ছেলে ভুলু ও মাসেম আলীর ছেলে রহিমসহ ১০-১২ জন লোক এসে তাদের বাড়ি ঘর ভাংচুর করতে থাকে। বাড়ি ঘর ভাংচুর করতে নিষেধ করায় তার দুই স্ত্রী বেলো বেগম ও সাথি বেগমকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা চেষ্টা চালায়। এক পর্যায়ে তাদের চিৎকারে স্থানীয় এলাকাবাসী ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
সর্বশেষ রোববার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আফজালের দুই স্ত্রীর অবস্থা গুরুত্বর হওয়ার কারণে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানী করার জন্য আফজালসহ তার দুই স্ত্রীর নামে মামলা দায়ের করা হয় বলে নিশ্চিত করেছেন গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ ওসি মো. মোজাহারুল ইসলাম।

মো. আখলাকুজ্জামান/এবিএস

 

Comments are closed.