rockland bd

জকিগঞ্জে ডিবি পরিচয়ে চিকিৎসককে তুলে নেয়ার অভিযোগ

0

সিলেট, ইউএনবি


সিলেটের জকিগঞ্জ থেকে ডিবি পরিচয়ে ডা. মাহফুজুল আলম (৩০) নামে চিকিৎসককে তুলে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। তিনি উপজেলার উত্তর কসকনকপুর (ব্রাক্ষণগ্রাম) গ্রামের বাসিন্দা ও কালিগঞ্জ বাজারের ব্যবসায়ী আব্দুল মান্নানের ছেলে।
বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে ডা. মাহফুজুল আলমকে তার নিজ বাড়ি থেকে ডিবি পুলিশ পরিচয়ে সোনালী রংয়ের একটি হাইয়েস মাইক্রোবাসে ৬/৭ জন লোক তুলে নিয়ে যায়।
ডা. মাহফুজ আলমের মামা জকিগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোসলেহ উদ্দিন সুহেল জানান, বৃহস্পতিবার দিনের বেলায় তিনজন লোক ডিবি পরিচয় দিয়ে কালিগঞ্জ বাজারে মাহফুজের চেম্বারে এসে তাঁর মোবাইল নম্বর নিয়ে যায়। দিন পেরিয়ে রাত সাড়ে ১০টার দিকে আবার একটি গাড়ি নিয়ে বাড়িতে এসে কথা বলার জন্য মাহফুজকে বের করে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।
তিনি বলেন, পরে ডিবি পুলিশের সংশ্লিষ্টদের সাথে যোগাযোগ করলেও তারা ডা. মাহফুজুল আলমকে আটকের বিষয়টি অস্বীকার করেন।
মোসলেহ উদ্দিন সুহেল আরও জানিয়েছেন, তার ভাগ্নে ডা. মাহফুজুল আলম বৃহস্পতিবারের প্রকাশিত ৩৯তম বিশেষ বিসিএসের এমসিকিউ টাইপের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন।
২ ছেলে ২ মেয়ের জনক ডা. মাহফুজ সিলেটের নর্থইস্ট মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাশ করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ থেকে ইন্টার্নশিপ শেষ করেন।
প্রায় ৩ বছর আগে তিনি নিজ উদ্যোগে হেলিকপ্টার বানানোর চেষ্টা করে এলাকায় বেশ আলোচিত হয়েছিলেন।
ডা. মাহফুজকে অক্ষত অবস্থায় ফিরে পেতে সকলের সহযোগিতা কামনা করেছেন পরিবারের লোকজন।
এ বিষয়ে ডিবি পুলিশের কর্মকর্তা মশিউর রহমান বলেন, ‘বৃহস্পতিবার জকিগঞ্জে ডিবি পুলিশের কোনো অভিযান হয়নি। আমার জানা মতে ডিবি পুলিশ জকিগঞ্জ থেকে কাউকে আটক করেনি।
জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার জানান, ডিবি পুলিশ জকিগঞ্জে অভিযানে আসেনি বলে প্রাথমিকভাবে জানা গেছে।
তিনি বলেন, এ ধরনের খবর পাওয়া মাত্র জকিগঞ্জের সাথে সংযুক্ত সকল সড়কে চেক পোস্ট বসানো হয়েছে। এছাড়া সিলেট পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, ডিবিসহ সংশ্লিষ্টদেরকেও বিষয়টি জানানো হয়েছে।

বাংলাটুডে২৪/আর এইচ

Comments are closed.