rockland bd

ছাত্রলীগের বিরুদ্ধে রাবি শিক্ষার্থীকে মারধরের অভিযোগ

0


রাবি প্রতিনিধি, ২০ ফেব্রুয়ারী ২০২০ (বাংলাটুডে) :
রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগ নেতা তারেক মাহমুদের বিরুদ্ধে এক শিক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের বোটানিক্যাল গার্ডেনের সামনে এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী শিক্ষার্থীর নাম মিরাজুল ইসলাম৷ তিনি বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অ্যান্ড এনিম্যাল সায়েন্স বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। এ ঘটনায় তারেকসহ শাখা ছাত্রলীগের অজ্ঞাত ১৫/২০ নেতাকর্মীর বিরুদ্ধে নগরীর মতিহার থানায় সাধারণ ডায়েরি করেছেন ভুক্তভোগী মিরাজ।
জিডিতে ভুক্তভোগী মিরাজ উল্লেখ করেন, বৃহস্পতিবার দুপুরে তিনি বোটানিক্যাল গার্ডেনের সামনে দাঁড়িয়ে ছিলেন। এসময় পূর্ব শত্রুতার জের ধরে তারিখ মাহমুদসহ ছাত্রলীগের আরও ১৫-২০ জন নেতাকর্মী এসে তাকে কিল-ঘুষি মারতে থাকে। মারধরের কথা কাউকে জানালে তাকে দেখে নেয়ার হুমকি দেয়া হয় বলে মিরাজ জিডিতে উল্লেখ করেন।
এবিষয়ে মিরাজুল ইসলাম বলেন, ‘তারেক ও তার সাথে থাকা কয়েকজন আমাকে ডেকে আমার এক বান্ধবীর কথা জিজ্ঞেস করে। সে আমার উত্তরের অপেক্ষা না করেই আমাকে মারধর শুরু করে। এসময় সে আমার মোবাইলটি হাত থেকে কেড়ে নিয়ে ভেঙ্গে ফেলে ও জোরপূর্বক মানিব্যাগে থাকা সব টাকা ছিনিয়ে নেয়৷’
এদিকে অভিযুক্ত ছাত্রলীগ কর্মী হাসান মাহমুদ তারেক বলেন, ওখানে মারধরের কোন ঘটনা ঘটেনি। দীর্ঘদিন ধরে ওই ছেলে এক মেয়েকে উত্ত্যক্ত করে আসছিলো। তাই তার সঙ্গে আমরা শুধু কথা বলেছিলাম।
এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, আমি এখনও বিষয়টি সম্পর্কে জানতে পারিনি। পুরো বিষয়টি না জেনে আমি কোন মন্তব্য করতে পারব না।

তানভীর তুষার /এবিএস

Comments are closed.