rockland bd

খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাবি জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের মানববন্ধন

0

রাবি প্রতিনিধি, ২০ ফেব্রুয়ারী ২০২০ (বাংলাটুডে) : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের আয়োজনে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধনের আয়োজন করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনের পাশে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের সাবেক সাধারণ সম্পাদক, কলা অনুষদের ডীন এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোঃ ফজলুল হক বলেন,”বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে কোনও প্রকার অনিয়মের প্রমাণ পাওয়া যায়নি। তার বিরুদ্ধে কোন প্রকার অভিযোগ প্রমাণে ব্যর্থ হওয়ার পরও কারাগারে বন্দী করে যে নির্যাতন করা হচ্ছে তার প্রতিবাদ এবং মুক্তির দাবিতে আজকের এই মানববন্ধন। বাংলাদেশের প্রতিটি মানুষ তার মুক্তি চায়। তাকে কারাগার থেকে দ্রুত মুক্তি দেওয়া হোক।”
জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক আওরঙ্গজেব আব্দুর রহমানের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন ফোরামের সভাপতি প্রাণীবিদ্যা বিভাগের অধ্যাপক ড.মো. হাবীবুর রহমান ছাড়াও অন্যান্য নেতৃবৃন্দরা।
মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন অন্যান্য বিভাগের শিক্ষক সহ জাতীয়তাবাদি শ্রমিক দলের সভাপতি হানিফ দেওয়ান এবং সাধারণ সম্পাদক হানিফ শেখসহ অন্যান্য সদস্যবৃন্দ।

তানভীর তুষার /এবিএস

Comments are closed.