rockland bd

গুরুদাসপুরে একুশে ফেব্রুয়ারী পালনের প্রস্ততিসভা

0


গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি, ১৩ ফেব্রুয়ারী ২০২০ (বাংলাটুেড) :
একুশে ফেব্রুয়ারী মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২০ যথাযথ মর্যাদায় উদযাপনের লক্ষ্যে নাটোরের গুরুদাসপুরে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তমাল হোসেনের সভাপতিত্বে বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত ওই সভায় প্রধান অতিথির বক্তব্য দেন সাবেক প্রতিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য-বীর মুক্তিযোদ্ধা আলহাজ অধ্যাপক আবদুল কুদ্দুস।
বিশেষ অতিথির মধ্যে উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ ও রোকসানা আকতার লিপি, চাপিলা ইউপি চেয়ারম্যান আলাল উদ্দিন ভুট্টু, মুক্তিযোদ্ধা ফারুক আহমেদ ও রবিউল করিম এবং চলনবিল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমএম আলী আক্কাছ বক্তব্য রাখেন। এসময় সরকারি ও বেসরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষক ও সুধিমন্ডলী উপস্থিত ছিলেন।
সভায় একুশে ফেব্রুয়ারী মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস যথাযথ মর্যাদার সাথে পালনের জন্য কর্মসূচি গ্রহণ করা হয়। ২১ ফেব্রুয়ারী রাত ১২টা ১মিনিটে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পনের মাধ্যমে কর্মসূচির সূচনা হবে। এদিন জাতীয় পতাকা অর্ধনমিত রাখা ও কালো পতাকা উত্তোলন করা হবে। সেই সাথে দিনব্যাপী উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নিজ নিজ সময়ে নানা কর্মসূচি পালন করবে।

মো. আখলাকুজ্জামান/এবিএস

Comments are closed.