rockland bd

বগুড়া-১ আসনের এমপি আব্দুল মান্নানের মৃত্যু

0


ঢাকা, ১৮ জানুয়ারী, বাংলাটুডে টুয়েন্টিফোর: বগুড়া-১ আসনের আওয়ামী লীগ সংসদ সদস্য (এমপি) ও দলের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান মারা গেছেন। তার বয়স হয়েছিল ৬০ বছর।
শনিবার সকালে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
চিকিৎসকের বরাত দিয়ে সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি জানান, শনিবার সকাল ৮টা ১৫ মিনিটে কর্তব্যরত চিকিৎসক আব্দুল মান্নানকে মৃত ঘোষণা করেন।
গত বৃহস্পতিবার বিকালে সংসদের চলতি অধিবেশনে যোগ দেয়ার উদ্দেশে জাতীয় সংসদ ভবনে গেলে হৃদরোগে আক্রান্ত হন আব্দুল মান্নান। এরপর তাকে দ্রুত ঢাকার ল্যাবএইড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে লাইফ সাপোর্ট দিয়ে রাখা হয়। শনিবার সকালে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।
আব্দুল মান্নানের হঠাৎ মৃত্যুতে আওয়ামী লীগের নেতাকর্মীসহ সর্বস্তরে শোকের ছায়া নেমে এসেছে।
উল্লেখ্য, আব্দুল মান্নান বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (বাকসু) ভিপি ছিলেন। তিনি ১৯৯১, ১৯৯৬ ও ২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-১ আসনে (সারিয়াকান্দি ও সোনাতলা) আওয়ামী লীগের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন এবং ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন। খবর ইউএনবির।

আস / বাংলাটুডে টুয়েন্টিফোর

Comments are closed.