rockland bd

যশোরের ঝিকরগাছায় যাত্রীবাহী বাস খাদে পড়ে আহত ২০

0

সোহেল রানা, যশোর প্রতিনিধি
যশোর-বেনাপোল সড়কের ঝিকরগাছার লাউজানীতে যাত্রীবাহী বাস খাদে পড়ে কমপক্ষে ২০ জন আহত হয়েছে। এদের মধ্যে দু’জনকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলো, যশোর সদর উপজেলার ডুমদিয়া গ্রামের ইব্রাহীম হোসেনের স্ত্রী তহমিনা খাতুন (৪০) ও নড়াইল জেলার পৌর এলাকার আলী কদরের ছেলে রফিকুল ইসলাম (৩৫)।

আহত রফিকুল ইসলাম জানিয়েছেন, গতকাল সোমবার দুপুর ১২ টায় তিনি যশোর চাঁচড়া বাসস্ট্যান্ড থেকে বেনাপোলগামী এসএম সুমন এন্টারপ্রাইজ (ঢাকা-মেট্রো-জ-১৪-০৩৫৭) যোগে শার্শা যাচ্ছিলেন। পথিমধ্যে ঝিকরগাছার লাউজানীতে আসলে বাসটি খাদে পড়ে যায়। পরে স্থানীয়রা ও ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিকৃতরা হলো, যশোর সদরের ভেকুটিয়া গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী পারভিন খাতুন (৩০), খোলাডাঙ্গার সাইদুল ইসলামের স্ত্রী রুবিনা খাতুন (৫০), শুকুর আলীর স্ত্রী আনোয়ারা খাতুন (৫০), একই গ্রামের আনিচ উদ্দীনের স্ত্রী পরিছন খাতুন (৬০), শার্শার বেনাপোলের মফিজুর (৪০), একই উপজেলার ডিহি গ্রামের আব্দুল মান্নান (৪০), ঝিকরগাছার খোসালনগরের হযরত আলীর মেয়ে শামিমা খাতুন (২২), বারবাকপুর গ্রামে শেখ সাহাবুদ্দিনের মেয়ে মিম খাতুন (১৭), মণিরামপুরের মদনপুরের সবুজের স্ত্রী খাদিজা খাতুন (২২), রোহিতা গ্রামের মোস্তাফিজুর রহমানের মেয়ে জিনিয়া খাতুন (১৮), ও ময়মনসিংহের ইশ্বরগঞ্জের সিমরাইল গ্রামের রাসেল কবীর (২৭)।

ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক জানিয়েছেন, দুর্ঘটনায় কেউ নিহত হয়নি। আহতদের মধ্যে দু’জনকে যশোর মেডিকেল কলেজ ও ১৩ জনকে ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সকলের অবস্থা আশঙ্কামুক্ত।
রাকিব/বাংলাটুডে

Comments are closed.