rockland bd

গুরুদাসপুর থানা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত

0

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
কঠোর পুলিশি নিরাপত্তার মধ্য দিয়ে সুষ্ঠু ও নিরপেক্ষভাবে নাটোরের গুরুদাসপুর থানা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের এক জাকজমকপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
গত বুধবার সকাল ১০টা থেকে বিকেলে ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে অনুষ্ঠিত ওই নির্বাচনে গরুর গাড়ী প্রতীকে ১৮৩ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন বাবলু সরকার। তার নিকটতম প্রতিদ্বদ্বী আলী হাসান পেয়েছেন ১৩৮ ভোট।
সাধারণ সম্পাদক পদে খেজুর গাছ প্রতীকে ১৭২ ভোট পেয়ে নির্বাচিত হন আনোয়ার হোসেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী রব্বেল প্রামাণিক পান ১২৪ ভোট।
নির্বাচনে সাংগঠনিক সম্পাদক পদে মই প্রতীকে নয়ন প্রামাণিক ১৪৭ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মিলন প্রামাণিক পেয়েছেন ১৩৬ ভোট। কোষাধ্যক্ষ পদে রুবেল সরদার দোয়াত কলম প্রতীকে ১৭৪ ভোটে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী জয়নাল আবেদীন পেয়েছেন ১২৮ ভোট।
এছাড়া সহ সভাপতি পদে বিনাপ্রতিদ্ব›দ্বীতায় নির্বাচিত হয়েছেন মোশাররফ হোসেন ও সহ সাধারণ সম্পাদক পদে মাসুদ রানা এবং দপ্তর সম্পাদক পদে জুয়েল রানা ও প্রচার সম্পাদক পদে আবুল কালাম সহ কার্যকরী সদস্য পদে কাসেদ প্রামাণিক ও মইনুল শেখ।
নির্বাচনে গুরুদাসপুর থানা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের মোট ৩৫২ জন ভোটারের মধ্যে ৩২৬ জন ভোট প্রদানে অংশগ্রহণ করেন।
নির্বাচন পরিচালনায় ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, মো. আলাউদ্দিন, এ্যাডভোকেট আজমল হক বুলবুল, আবুল কালাম আজাদ, মোহাম্মদ আলী, খয়ের উদ্দিন, বয়েজ উদ্দিন ও মহিতুল শেখ।
মো. আখলাকুজ্জামান/বাংলাটুডে

Comments are closed.