rockland bd

তারাগঞ্জে ২ জনের অস্বাভাবিক মৃত্যু

0

তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি


তারাগঞ্জ উপজেলা ইকরচালি ইউনিয়নের আসামীগঞ্জ বাজার এলাকায় একই দিনে গলায় ফাঁস দিয়ে ৩ সন্তানের এক জননী ও হ্দরোগে আক্রান্ত হয়ে ১ সন্তানের জনকের মৃত্যু হয়েছে। পুলিশ আত্মহত্যাকারী মহিলার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।
পরিবার সূত্রে জানা যায় , উপজেলার আসামীগঞ্জ বাজার এলাকার আটোভ্যান চালক আনারুল ইসলামের সাথে বেশ কয়েকদিন থেকে স্ত্রী হোসনে আরা (৩৭) এর কলহ চলছিলো। শুক্রবার সকাল ৮টার দিকে শোয়ার ঘরে ঝোলানো অবস্থায় হোসনে আরার মৃতদেহ দেখতে পেয়ে তাঁর পরিবার পুলিশকে খবর দেয়। দুপুরে পুলিশ হোসনে আরার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মর্গে প্রেরণ করেন।
অন্যদিকে ভ্যানচালক আনারুলের বাড়ি থেকে মাত্র ৩০০গজ দুরে মালেক তেলির পুত্র ১ সন্তানের জনক সিরাজুল ইসলাম (২৬) হ্দ রোগে আক্রান্ত হয়ে মারা যান।
এদিকে এলাকার লোকজন জানায়, আটোভ্যান চালক আনারুল ইসলামের স্ত্রী হোসনে আরার সাথে সিরাজুল ইসলামের অবৈধ্য সম্পর্ক ছিলো। এ কারনে হোসনে আরা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করছে এমন কথা শুনে সিরাজুলও গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। কিন্তু পরিবারের লোকজন ঘটনাটি আড়াল করতেই হ্দ রোগে আক্রান্ত সিরাজুল মারা গেছে বলে প্রচার করেন।

বাংলাটুডে২৪/প্রবীর কুমার/আর এইচ

Comments are closed.