rockland bd

ফেনীতে বাসচাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত

0

বাংলাটুডে ডেস্ক:  ফেনী সদর উপজেলায় শ্যামলী পরিবহনের একটি বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার ছয় যাত্রী নিহত হয়েছে। প্রথমে তিনজনের খবর নিশ্চিত হওয়া গেলেও পরে তা বেড়ে ছয় জনে দাঁড়ায়। একই মহাসড়কে অপর একটি বাসের চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। সিএনজিচালিত অটোরিকশার ছয় যাত্রী নিহত হয়েছেন। এই ঘটনায় আহত এক শিশু ও এক নারী আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
নিহত ব্যক্তিরা হলেন অটোরিকশার চালক মো. নাসিম (২৬), অটোরিকশার যাত্রী সাহাদত হোসেন (২৬), নাসিমা বেগম (৪৫), সালমা আক্তার (১৮) ও দেলোয়ার হোসেন (১৯)। নিহত অপর একজনের পরিচয় প্রাথমিকভাবে জানা যায়নি।
শুক্রবার (২৪ আগস্ট) বিকেল ৫টার দিকে উপজেলার লেমুয়া ইউনিয়নের ভাঙ্গার তাকিয়া এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পুলিশ ওই অটোরিকশাকে ধাওয়া দিলে এই ঘটনা ঘটে।
পুলিশ, প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, ভাঙ্গার তাকিয়া এলাকায় মহিপাল হাইওয়ে পুলিশ চেকপোস্ট বসিয়ে তল্লাশি করছিল। মহাসড়ক দিয়ে যাওয়ার সময় হাইওয়ে পুলিশ ওই অটোরিকশাকে ধাওয়া দেয়।

এ সময় চালক অটোরিকশা নিয়ে দ্রুত পালানোর চেষ্টা করলে ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী শ্যামলী পরিবহনের একটি বাসের নিচে পড়ে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন এবং হাসপাতালে নেওয়ার পথে আরও তিনজন মারা যান।
এ দিকে প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে লেমুয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোশারফ হোসেন বলেন, পুলিশের ধাওয়ায় অটোরিকশাটি পালানোর সময় বাসের চাপায় পড়ে দুর্ঘটনাটি ঘটে।

বাংলাটুডে২৪/এবিএস

Comments are closed.