rockland bd

আরও তিন দিনের রিমান্ডে কলাবাগান ক্রীড়াচক্রের ফিরোজ

0

বাংলাটুডে ডেস্ক
শফিকুল আলম ফিরোজ কলাবাগান ক্রীড়াচক্রের চেয়ারম্যান ও কৃষক লীগের নেতাকে মাদক মামলায় আবার তিন দিন রিমান্ডে নেওয়ার অনুমতি দিয়েছেন আদালত। র‍্যাবের আবেদনের পরিপ্রেক্ষিতে গতকাল রোববার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত এই আদেশ দেন।
এর আগে র‍্যাব শফিকুল আলমকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করে। আদালত উভয় পক্ষের বক্তব্য শুনে আসামি শফিকুল আলমের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।
রাষ্ট্রপক্ষ থেকে আদালতকে বলা হয়, গত ২১ সেপ্টেম্বর র‍্যাবের একজন নির্বাহী হাকিমের নেতৃত্বে কলাবাগান ক্রীড়াচক্রের অফিসে অভিযান চালানো হয়। সেখান থেকে ৯৯০ পিস ইয়াবা বড়ি এবং একটি অবৈধ অস্ত্র পাওয়া যায়। ঘটনাস্থল থেকে আসামি শফিকুল আলমকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার করার পর জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন, ওই অফিসে অবৈধ অস্ত্র রেখে তিনি মাদকদ্রব্য বেচাকেনা করে আসছিলেন। এই ঘটনার রহস্য উদঘাটনের জন্য আসামিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা জরুরি। তবে আসামিপক্ষের আইনজীবীরা আদালতের কাছে দাবি করেন, শফিকুলকে ১৬ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। নতুন করে তাঁকে জিজ্ঞাসাবাদ করার জন্য রিমান্ডে নেওয়ার কোনো যৌক্তিকতা নেই। তিনি অসুস্থ। হয়রানি করার জন্য রিমান্ডে নেওয়ার আবেদন করা হয়েছে।
রাষ্ট্রপক্ষের আইনজীবী আজাদ রহমান আদালতকে বলেন, এই আসামিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা জরুরি। আসামিপক্ষে আদালতে শুনানি করেন মাসুদ ই চৌধুরী।
রওশন/বাংলাটুডে

Comments are closed.