rockland bd

প্রাণচাঞ্চল্যে নীলফামারীর শেখ কামাল স্টেডিয়াম

0

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি


নীলফামারী জেলার শেখ কামাল স্টেডিয়াম অঙ্গনে ফিরে এসেছে প্রাণচাঞ্চল্য। আগামী ৪ সেপ্টেম্বর থেকে ঢাকায় শুরু হবে সাফ এশিয়ার ফুটবল চ্যাম্পিয়নশিপ। তবে এর আগেই ২৯ আগস্ট নীলফমারীর শেখ কামাল স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে একটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলতে যাচ্ছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। এই প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হবে নীলফামারী জেলা শহরে নবনির্মিত শেখ কামাল স্টেডিয়ামে। আর এই প্রীতি ম্যাচ দিয়েই প্রথমবারের মতো আন্তর্জাতিক ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে শেখ কামাল স্টেডিয়ামে।
নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আরিফ হোসেন মুন বিষয়টি বাংলাটুডেকে নিশ্চিত করে জানান আগামী ২৯ আগষ্ট বিকেল ৪টায় অনুষ্ঠিত এই প্রীতি ম্যাচটির জন্য নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। ২০ হাজার দর্শক ধারণ ক্ষমতার এ স্টেডিয়ামে প্রথম আন্তর্জাতিক ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে। শ্রীলঙ্কা-বাংলাদেশ আন্তর্জাতিক ফুটবল প্রীতি ম্যাচের টিকিট পাওয়া যাবে আগামী ২৬, ২৭ ও ২৮ আগস্ট তারিখ ঢাকা ব্যাংক লিমিটেড সৈয়দপুর শাখায়।
নীলফামারী পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন বাংলা টুডেকে জানান, নিরাপত্তার বিষয়ে নেয়া হয়েছে পর্যাপ্ত ব্যবস্থা। পুলিশের পাশাপাশি র‌্যাব, বিজিবি, বিভিন্ন গোয়েন্দা সংস্থা, আনসার বাহিনী মাঠে কাজ করবে। প্রস্তত থাকবে ফায়ার সার্ভিস ও অ্যাম্বুলেন্স। এর আগে যশোরে ফুটবল আয়োজন করে সফল হয়েছে বাফুফে। এবারে উত্তরবঙ্গে ফুটবলকে ছড়িয়ে দিতে চায় দেশের ফুটবলের সর্বোচ্চ সংস্থা।

বাংলাটুডে২৪/রুখসানা জামান/আরবি

Comments are closed.