rockland bd

যশোরের রূপদিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে আহত ৭

0

সোহেল রানা, যশোর প্রতিনিধি (বাংলাটুডে) : যশোরের রুপদিয়ায় বেপরোয়া রূপসা পরিবহনের ধাক্কায় ৭ জন গুরুতর আহত হয়েছে।এদের মধ্যে ১ জনের অবস্থা আশংকাজনক।রোববার সকালে যশোর-খুলনা মহাসড়কের হাটবিলা জামতলা নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকাল সাড়ে ৮ টার দিকে খুলনা থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী বেপরোয়া রূপসা পরিবহন (ঢাকা মেট্রো ব-১১-৬৭১৩) যশোর-খুলনা মহাসড়কের হাটবিলা জামতলা নামক স্থানে প্রথমে আইসক্রিম বহনকারী তিন চাকার ট্যাক্সিকে সজোরে ধাক্কা দিয়ে পালানোর চেষ্টা করলে সামনে থাকা আফিল ব্রিক্সের ইট বোঝাই ট্রাকের পেছনে ধাক্কা দিলে ট্রাকটি দুমড়ে-মুচকে রাস্তার পাশের খাদে পড়ে যায়।

এসময় রূপসা পরিবহনের সামনের অংশ ভেঙ্গে চুরমার হয়ে যায়। এই সংঘর্ষে রূপসা পরিবহনের যাত্রীরা অনেকেই আহত হন এবং ট্যাক্সি ও ট্রাকের চালক গুরুতর আহত হয়। এই ঘটনায় পরিবহনের চালক ও হেলপার পালিয়ে যায়।

ঘটনাস্থলে এলাকাবাসীরা ছুটে এসে আহতদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠিয়ে দেন। এ সময় বিক্ষিপ্ত জনতা সকাল সাড়ে ৮ টা থেকে প্রাই দুই ঘন্টা যশোর-খুলনা মহাসড়ক অবরোধ করে রাখে। জানতে পেরে অভয়নগর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে গাড়িগুলো জব্দ করে এবং যশোর-খুলনা মহাসড়কের যানবহন চলাচল স্বাভাবিক হয়।

হাইওয়ে পুলিশের সার্জেন্ট (এসআই) সোহাগ হোসেন জানান, রূপসা পরিবহনটির চালক বেপরোয়া ভাবে গাড়িটি চালানোর কারণে এই। দুর্ঘটনা ঘটে।

আমিন/২২সেপ্টেম্বর/২০১৯

Comments are closed.