rockland bd

বগুড়ার শেরপুরে প্রেমিকাকে রেখে প্রেমিক উধাও! অবশেষে বিয়ে

0

আব্দুল ওয়াদুদ, শেরপুর (বগুড়া) প্রতিনিধি
বগুড়ার শেরপুরের শিখর গ্রামে বিয়ের দাবিতে অনশনের ৮দিন পর প্রেমিক সবুজের সাথে গত শনিবার রাতে প্রেমিকা বিজলী খাতুনের বিয়ে সম্পন্ন করা হয়েছে।
জানা গেছে, উপজেলার ভবানীপুর ইউনিয়নের শিখর গ্রামের আব্দুস সালামের ছেলে মো. সবুজ মিয়ার সাথে সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়াকান্দা গ্রামের বিক্রম শেখের কলেজ পড়ুয়া মেয়ের সাথে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমিকাকে এক নজর দেখার জন্য গত ৯ সেপ্টেম্বর প্রেমিক সবুজ সিরাগঞ্জ গিয়ে তারা দু’জনে সাক্ষাত করে এবং সারাদিন বিভিন্ন এলাকায় ঘোরাফেরা করে সবুজ বাড়িতে চলে আসে। বাড়িতে আসার পার প্রেমিকা বিজলীকে পছন্দ না হওয়ায় সে যোগাযোগ বন্ধ করে দেয়। এরই এক পর্যায়ে গত ১৪ সেপ্টেম্বর শনিবার বিকেলে প্রেমিকা ঠিকানা সংগ্রহ করে শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের শিখর গ্রামের প্রেমিক সবুজ মিয়ার বাড়িতে আসে। প্রেমিকা আসার পর সবুজ বাড়ি থেকে পালিয়ে যায়। এ ঘটনা নিয়ে এলাকায় ব্যাপক চা ল্যর সৃস্টি হয়। এদিকে অভিযোগ ও সংবাদ প্রকাশের পর শেরপুর থানা পুলিশ প্রেমিক সবুজকে আটক করে থানায় নিয়ে আসে। পরে গত শনিবার রাতে প্রেমিক ও প্রেমিকার পরিবারের লোকজন সমঝোতার জন্য সবুজের বাড়িতে বসে এবং তাদের বিয়ে দেওয়া হয়।
এ ব্যাপারে শেরপুর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো. গাজিউর রহমান বলেন, প্রেমিক সবুজ মিয়াকে আটক করলেও মেয়ে পক্ষ কোন অভিযোগ না দেওয়ায় তার বিরুদ্ধে কোন আইনগত ব্যবস্থা নেওয়া যায়নি।
রাকিব/বাংলাটুডে

Comments are closed.