rockland bd

যশোর সীমান্তে মার্কিন ডলারসহ ভারতীয় নাগরিক আটক

0

যশোর সীমান্তে মার্কিন ডলারসহ ভারতীয় নাগরিক আটক


সোহেল রানা, যশোর প্রতিনিধি (বাংলাটুডে) : যশোরের বেনাপোল সীমান্ত থেকে ২৫ হাজার মার্কিন ডলারসহ রাকেশ মন্ডল (৫০) নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। বুধবার বিকাল ৫টার দিকে যশোর-বেনাপোল সড়কের আমড়াখালি বিজিবি চেকপোস্ট থেকে তাকে আটক করা হয়। আটক রাকেশ ভারতের ২৪ পরগনা জেলার দত্তপুকুর থানার সুরাখালি গ্রামের গোলাম মন্ডলের ছেলে।

যশোর ৪৯বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে আমড়াখালী চেকপোষ্টে কর্মরত হাবিলদার আশেক আলীর নেতৃত্বে তল্লাশি অভিযান পরিচালনা করা হয়। আমড়াখালী চেকপোষ্টের সামনে বেনাপোল হতে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস (ঢাকা মেট্টো-ব-১৫-২১৬৪) তল্লাশীকালীন সন্দেহজনক একজন ভারতীয় নাগরিকের পরিহিত কেডস তল্লাশী করে কেডসের সোল্ডডের নিচে হতে ২৫ হাজার মার্কিন ডলার উদ্ধার করা হয় এবং একই সাথে ৩৭৭০ টাকা, ইমিটেশন ১.৫ কেজি, থ্রী পিস ০৪ টি, শাড়ী ০১ টি, শার্ট ০৩ টি ও ০১ টি মোবাইলসহ তাকে হুন্ডি ব্যবসায়ী হিসেবে আটক করা হয়।

আটককৃত হুন্ডি এবং চোরাচালানী মালামালের সর্বমোট সিজার মূল্য ২১লক্ষ ৬৬হাজার সাতশত ৭০ টাকা। আটককৃতর বিরুদ্ধে বিরুদ্ধে মামলা দায়ের করে বেনাপোল পোর্ট থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

আমিন/১১সেপ্টেম্বর/২০১৯

Comments are closed.