rockland bd

সভাপতির গাড়িতে বসা নিয়ে ছাত্রলীগের দুই সহসভাপতির মারামারি

0

আহত শাহরিয়ার কবির বিদ্যুৎ (মাঝে)


ঢাকা, ১০ সেপ্টেম্বর (বাংলাটুডে) : ক্ষমতাসীন আওয়ামী লীগের ছাত্র সংগঠন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক শোভনের গাড়িতে বসা নিয়ে সংগঠনের দুই নেতা মঙ্গলবার মারামারিতে জড়িয়ে পড়েছেন বলে খবর পাওয়া গেছে। তারা হলেন- তৌহিদুল ইসলাম চৌধুরী ওরফে জহির এবং শাহরিয়ার কবির বিদ্যুৎ। তারা দুজনেই ছাত্রলীগের কেন্দ্রীয় সহসভাপতি।

প্রত্যক্ষদর্শীরা জানান, কয়েকজন কেন্দ্রীয় নেতার সাথে জহিরও ছাত্রলীগের সভাপতির গাড়ির পেছনের আসনে বসেন। কিন্তু বিদ্যুৎ বসার জায়গা পাননি। তখন সভাপতির সামনেই দুজনে তর্কে জড়িয়ে পড়েন।

জহিরকে গাড়ি থেকে নামিয়ে দেন সভাপতি। পরে মধুর ক্যানটিনের সামনে জহির এবং বিদ্যুৎ একেঅপরকে ইট এবং বাঁশ দিয়ে আঘাত করেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। বিদ্যুৎকে প্রাথমিক চিকিৎসার জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নেয়া হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয় চিকিৎসাকেন্দ্রে প্রাথমিক চিকিৎসা শেষে সহসভাপতি শাহরিয়ার কবির সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, ‘জহির (তৌহিদুল) আমার ওপর অতর্কিতে হামলা চালায়। হামলার কারণ “সিন্ডিকেট-অ্যান্টি সিন্ডিকেট”।’ শাহরিয়ার দাবি করে বলেন, ‘তৌহিদুল সিন্ডিকেটের লোক ও তাঁর ব্যাকগ্রাউন্ড “জামায়াত-শিবির”। যাঁরা আমার মতো দীর্ঘদিন ধরে সক্রিয়ভাবে ছাত্রলীগের রাজনীতি সঙ্গে জড়িত, তাঁরাও জহিরের টার্গেটে আছে।’

জহির একেঅপরকে আঘাতের অভিযোগ অস্বীকার করে বলেন, ‘যদি বিদ্যুৎ কোনো অভিযোগ এনে থাকে তাহলে সেটা তার ব্যক্তিগত সমস্যা।’ এ বিষয়ে ছাত্রলীগ সভাপতি শোভন বলেন, এটা তাদের ব্যক্তিগত দ্বন্দ্ব ছাড়া কিছুই না।

আমিন/১০সেপ্টেম্বর/২০১৯

Comments are closed.