rockland bd

যশোর সীমান্তে ৩২পিস স্বর্ণেরবার উদ্ধার

0

যশোর সীমান্তে ৩২পিস স্বর্ণেরবার উদ্ধার ।


সোহেল রানা, যশোর প্রতিনিধি, ০৭ আগস্ট (বাংলাটুডে) : যশোরের বেনাপোল সীমান্ত থেকে দূর্গাপুর মোড় থেকে ২.৮ কেজি ওজনের ৩২ পিস স্বর্ণেরবার উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। এ ঘটনায় স্বর্ণ পাচারকারীর একটি মোটরসাইকেল আটক করা হয়েছে। বুধবার সকাল ১০টার দিকে পোর্ট থানার দূর্গাপুর মোড় থেকে এ স্বর্ণেরবার উদ্ধার করা হয়।
বিজিবি সূত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে নায়েব সুবেদার আব্দুল মালেক এর নেতৃত্বে একটি টহলদল বেনাপোল পোর্ট থানাধীন দূর্গাপুর মোড়ে অবস্থান করে।এসময় মোটরসাইকেলের পিছু ধাওয়া দিলে চালক মোটরসাইকেল ফেলে দৌড়ে পালিয়ে যায়। পরে মোটরসাইকেল তল্লাশী করে সাইলেন্সারের মধ্যে ফিটিং অবস্থায় রাখা ২.৮ কেজি স্বর্ণ ৩২পিস স্বর্ণেরবার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের আনুমানিক মূল্য ১কোটি ২৩ লক্ষ ২০হাজার টাকা বলে বিজিবি জানায়।
যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক সেলিম রেজা সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে সুবেদার আব্দুল মালেক এর নেতৃত্বে বেনাপোল পোর্ট থানাধীন দূর্গাপুর মোড় থেকে ৩২পিস স্বর্নেরবার ও একটি মোটরসাইকেল আটক করা হয়।উদ্ধারকৃত স্বর্ণেরবার কাস্টমস হাউজে জমা দেয়ার প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

আমিন/০৭আগস্ট/২০১৯

Comments are closed.