rockland bd

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী শিশির নিহত

0

যশোর জেলা প্রতিনিধি
যশোরের পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শিশির ঘোষ (৩২) নামে এক শীর্ষ সন্ত্রাসী নিহত হয়েছে। আজ বুধবার ভোরের দিকে যশোর সদর উপজেলার মাহিদিয়া এলাকার কাজলের ইটভাটার পাশে এ ঘটনা ঘটে।

নিহত শিশির যশোর শহরের ষষ্ঠীতলা এলাকার নিত্য ঘোষের ছেলে। সে পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে কোতোয়ালি থানায় হত্যা, চাঁদাবাজিসহ ১৬ মামলা রয়েছে।

এ ঘটনায় পুলিশের দুই সদস্য আহত এবং ঘটনাস্থল থেকে বোমা, একটি ওয়ান শুটার গান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে দাবি পুলিশের।

যশোর কোতোয়ালি থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে শহরের শংকরপুর মুরগির ফার্ম এলাকা থেকে শিশিরকে আটক করে পুলিশ। এ সময় তার কাছ থেকে চারটি ককটেল বোমা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে তার কাছে আরও অস্ত্র বোমা থাকার কথা স্বীকার করলে ভোর রাতে তাকে নিয়ে অভিযানে বের হয় পুলিশ।

বুধবার ভোর ৪টার দিকে সদর উপজেলার মাহিদিয়ার কাজলের ভাটা এলাকায় পৌঁছালে শিশিরের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। দুই পক্ষের গোলাগুলি সময় শিশির গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
রাকিব/বাংলাটুডে

Comments are closed.