rockland bd

বগুড়ার শেরপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

0

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
বগুড়ার শেরপুর উপজেলার বন্যা দুর্গত এলাকায় ১ হাজার ৭০জন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার সকাল ১১টায় শেরপুর উপজেলা প্রশাসনের আয়োজনে খানপুর ইউনিয়নে শালফা টেকনিক্যাল স্কুল অ্যান্ড বি, এম কলেজ চত্বরে ত্রাণ বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণ পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান। এসময় তিনি বলেন, প্রাকৃতিক দূর্যোগে মানুষের কোন হাত থাকে না। ধর্য্য ও সাহসীকতার সাথে দূর্যোগ মোকাবেলা করতে হবে। বন্যা দুর্গতদের সকল ধরনের সহযোগিতা করতে সরকার ও আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী সেখের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বিয়া, উপজেলা ভাইচ চেয়ারম্যান আলহাজ্ব শাহজামাল সিরাজী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মমিনুর রহমান, খানপুর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম রাঞ্জু, যুগ্ম সাংগঠনিক সম্পাদক ইত্তেখার শামীম, এমপির পি.এস কোরবান আলী মিলন, খানপুর ইউপি আওয়ামীলীগের সভাপতি আঃ সামাদ মন্ডল, সোহেল রানা, খলিলুর রহমান, মামুন, ইউনুছ প্রমুখ। পরে বন্যা দুর্গত ১ হাজার ৭০ জন পরিবারের মাঝে ১৫ কেজি করে চাল বিতরণ করা হয়।
বাংলাটুডে/আর বি

Comments are closed.