rockland bd

যশোরের চৌগাছায় অজ্ঞাত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

0

সোহেল রানা, যশোর প্রতিনিধি (বাংলাটুডে) : যশোরের চৌগাছায় অজ্ঞাত এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালের দিকে উপজেলার স্বরূপদাহ ইউনিয়নের হিজলী বিজিবি ক্যাম্পের পাশের একটি কড়ই গাছ থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।
স্থানীয় নারী ইউপি সদস্য সফুরা বেগম জানান, এলাকার নুর ইসলাম নামের এক ব্যক্তি মাঠে যাওয়ার সময় হিজলী ক্যাম্পের পাশে একটি কড়ইগাছে অজ্ঞাত ব্যক্তির মরদেহ ঝুলতে দেখে। ঝুলন্ত মরদেহ দেখে চিৎকার দিলে এলাকার লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়।পরে চৌগাছা থানা পুলিশকে খবর দেয়া হয়।
স্থানীয়রা জানান, কাঁচা পাট গাছের আঁশ দিয়ে গলায় পেঁচিয়ে মরদেহ কোনো রকম ঝুলিয়ে রাখা হয়েছে। লাশের পা দুটি নিচের আগাছার মধ্যে মাটিতে লেগে ছিল। কাদামাটি মাখা একটি ধূসর গেঞ্জি উল্টো করে গায়ে দেয়া এবং একটি লালচে রংয়ের ট্রাউজার পরনে ছিলো।
ঘটনাস্থল থেকে ৫০-৬০ মিটার দূরের একটি পাটক্ষেতে দুটি ছেঁড়া প্লাাস্টিকের জুতা পড়ে আছে।এলাকাবাসীর ধারণা, যুবকটিকে অন্য কোথাও হত্যা করে রাতের আঁধারে গাছে ঝুলিয়ে রাখা হয়েছে।
চৌগাছা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রিফাত রাজিব। বলেন,স্থানীয় লোকের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। এলাকাবাসী লাশটি শনাক্ত করতে পারেনি। অজ্ঞাত হিসেবে সুরতহাল করা হয়েছে। লাশের শরীরের কোথাও কোনো দাগ পাওয়া যায়নি। লাশটি ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। কোনো অভিযোগ না পেলে অপমৃত্যু মামলা হবে তিনি জানান।

আমিন/০৪/২০১৯

Comments are closed.