rockland bd

মধুখালীতে ট্রন্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট চোর

0

ট্রন্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত চোর।


শাহজাহান হেলাল, মধুখালী (ফরিদপুর)প্রতিনিধি (বাংলাটুডে) : ফরিদপুরের মধুখালী উপজেলার আড়কান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায় পল্লী বিদ্যুত সমিতির ১০কেবি ট্রান্সফরমার চুরির সময় বিদ্যুতায়িত হয়ে নিচে পড়ে আহত হওয়া এক চোর আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।
শুক্রবার ভোররাত (ভোর সাড়ে চারটার দিকে) চুরির ঘটনা ঘটে। ট্রান্সফরমার চুরি বিদ্যুৎই রুখে দিলো। মধুখালী সদর হাসপাতালের কর্তুব্যরত চিকিৎসক জানান চোরের প্রায় ৩৮ ভাগ পুর গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাপাতালে প্রেরন করা হয়েছে।
আটক ব্যাক্তির নাম বিপ্লব শেখ (২২)। সে কুষ্টিয়ার কুমারখালীর ছোট কসবা গ্রামের লিটন শেখের পুত্র।
ফরিদপুর পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার মো. আবুল হাসান জানান চুরি করার সময় বিদ্যুতায়িত হয়ে আহত হয়ে নিচে পড়ে গেলে স্থানীয়রা তাকে ধরে পুলিশে দেয়। তার শরীরের বিভিন্ন অংশ পুড়ে হেছে। তিনি জানান, এ ঘটনার কিছু সময় আগে গোপালপুর থেকে আরো একটি ট্রান্সফরমার চুরির চেষ্টা হয়েছিল।
ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতির মধুখালী জোনাল অফিসের সহকারী জেনারেণ ম্যানেজার একে এম আব্দুল্লাহ আল নোমান জানান ৩১ জুলাই উপজেলার কামাল দিয়া ইউনিয়নের মীরের কাপাষহাটিয়া গ্রামের মোঃ জাফর আলী খার ১০ কেবি এবং পিলখানা গ্রামের নুরুজ্জানের ৫ কেবি সেচ পাম্পের ট্রান্সফরমার চুরি হয়েছে। শুক্রবার ভোরে ট্রান্সফরমার চুরি করতে গিয়ে চোর বিদ্যুতে আটকে গেলে বিদ্যুৎ ট্রিপ করে আর চোর নীচে পড়ে যায়।
এ প্রসঙ্গে মধুখালী সার্কেলের সহকারী পুলিশ সুপার আনিসুজ্জামান জানান,আটক ব্যাক্তির স্বিকারোক্তি মোতাবেক রমজান আলী নামের একজনকে আটক করা হয়েছে। চক্রের সাথে সম্পৃক্ত অন্যদেরও আটকের চেষ্টা চলছে।

আমিন/০২আগস্ট/২০১৯

Comments are closed.