rockland bd

ফরিদপুর থেকে ৮৮০ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

0

ফরিদপুর থেকে ৮৮০ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক


কে এম রুবেল, ফরিদপুর প্রতিনিধি (বাংলাটুডে) : ফরিদপুর থেকে ৮৮০ বোতল ফেন্সিডিলসহ ৩মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব- ৮এর সদস্যরা। র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প এর কোম্পানী অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, ফরিদপুর-মাগুরা মহাসড়ক দিয়ে একটি মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন যাবৎ বাংলাদেশের দক্ষিণ পশ্চিম সীমান্তবর্তী যশোর-বেনাপোল ও সাতক্ষীরা জেলার সীমান্ত এলাকা হতে অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিলের চালান সংগ্রহ করে ফরিদপুরসহ বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা বিক্রয় করে আসছে।
র‌্যাব- ৮ গভীর অনুসন্ধান করে ঘটনার সত্যতা পায়। ঘটনার সত্যতা সম্পর্কে তথ্য প্রাপ্তির পর র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ভোর রাতে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন বদরপুর গ্রামস্থ বদরপুর বাজারে অবস্থিত মো. আলমগীর মোল্যার চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে ৬০ ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী মো. ইয়ার আলীকে আটক করে। তার বাড়ি যশোর জেলার শংকরপুর গ্রামে।
অপরদিকে ফরিদপুর জেলার মধুখালী থানার মচলন্দপুর গ্রামস্থ জনৈক সুবির মিত্রের বাড়ির সামনে ফরিদপুর-মাগুরা মহাসড়কের উপর থেকে ৮২০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়কে আটক করা হয়। আটক কৃতরা হলেন, মো. সোহেল মন্ডল, ও মো. ফিরোজ মন্ডল। আটক কৃত দুই মাদক ব্যবসায়ীরা বাড়ি চুয়াডাঙ্গা জেলায়।
এসময় মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ১টি পাওয়ার ট্রিলার, ৪টি সিমকার্ডসহ ৩টি মোবাইল সেট ও ফেন্সিডিল বিক্রয়ের সর্বমোট নগদ ২,৪৯০ টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফেন্সিডিল ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী ও মধুখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইট মামলা প্রক্রিয়াধীন আছে এবং উক্ত চক্রের অন্যান্য আসামীদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

আমিন/২৯জুলাই/২০১৯

Comments are closed.